বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
225 জন দেখেছেন
"গ্রাফিক্স ডিজাইন" বিভাগে করেছেন (13 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (210 পয়েন্ট)
গ্রাফিক্স ডিজাইন করে মাসে সর্কবনিম্নন কত আয় করা তা বলা সম্ভব নয়। কারণ অনেক গ্রাফিক্স ডিজাইনার আছে যারা একাধিক মার্কেটপ্লেসে সফলভাবে কাজ করে মাসে ২০০০০ - ৩০০০০ টাকা ইনকাম করে। আবার অনেকে শত চেষ্টা করেও এক টাকাও ইনকাম করতে পারে না। এর কারণ অনেক হতে পারে। আপনি মাসে কত ইনকাম করতে পারবেন সেটা আপনার দক্ষতা, চর্চা, ধৈর্য্যর উপর নির্ভর নির্ভর করে।
0 টি পছন্দ
করেছেন (153 পয়েন্ট)
অবশ্যই প্রশিক্ষন দিতে হবে অথবা টিউটোরিয়াল দেখে ভাল ভাবে আগে শিখতে হবে। তাহলে মাসিক সর্বনিম্ন ৫-৭-১০ টাকা ইনকাম করা যাবে। তবে এটা নির্দিস্ট নয়, কোন মাসে এর থেকেও বেশি ইনকাম হবে, আবার কোন মাসে একদমে হবে না। এতে হতাশ হওয়া যাবে না।  আর সর্বোচ্চ সেটা বলার বাইরে, ৫০ হাজার, ১ লক্ষ,  দেড় লক্ষ টাকাও ইনকাম হতে পারে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

330,590 টি প্রশ্ন

421,307 টি উত্তর

130,852 টি মন্তব্য

180,818 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...