বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
62 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
মাসিক হয় ৪ তারিখ ভাল হয় ৮ তারিখ সেই রাতে সহবার করে পরের দিন সন্ধায় ইমার্জেন্সি পিল খাই কিন্ত আজ আবার মাসিক সুরু হয়সে। কেন কি করা যেতে পারে??

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,356 পয়েন্ট)
দুশ্চিন্তা করবেন না এটি ইমার্জেন্সি পিলের প্রভাবের কারনে রক্তপাত হচ্ছে অপেক্ষা করুন  বন্ধ হবে। এছাড়াও তলপেটে ব্যথা,বমি ভাব,মাথা ঘোড়া, শরীর দুর্বল লাগতে পারে। এগুলো অসহনীয় হলে ডাক্তারের পরামর্শ নিবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
28 নভেম্বর 2018 "হাদিস" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rejaulhaque (18 পয়েন্ট)
1 উত্তর
1 উত্তর
25 ডিসেম্বর 2017 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন rahatamaruf (20 পয়েন্ট)

321,437 টি প্রশ্ন

411,646 টি উত্তর

127,469 টি মন্তব্য

177,180 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...