বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
38 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

আমি আমার মামীর ভাগ্নির বিয়েতে রওনা হই হওয়ার সময় আমার এক কলিগ আপুকে কল দেই কারন বিয়েটা ছিল তার উপজেলায়। কথার এক পর্যায়ে আমি ইমুশনালি ভুলবশত মুখে  আপুকে দাওয়াত দেই সে বলে ভাল করে খাওয়াতে পারবেনত নাকি শুধু ডাল দিয়ে খাওয়াবেন ।   বলার  পরে আমার মনে হল আমার দাওয়াতটা না দেওয়া উচিত ছিল  কারন সেখানে তাকে নিয়ে গেলে আমার অনেক প্রশ্নের সম্মুখীন হতে হবে। তাই আমি ফোন দিয়ে কথাটা অন্যভাবে ঘুরিয়ে দেই যে আমার প্রোগ্রাম পরিবর্তন হয়ে গেছে।  আমার কাজিনকে রাস্তায় পেয়েছি এখন  আমি তার প্রাইভেটকারে অন্য জায়য়গায় চলে যাচ্ছি সে এখন আমার নাম্বার ব্লাক লিস্টে ফেলে রেখেছে কি করলে এখন তার সাথে সেই আগের মত হতে পারব এবং আমার প্রতি তার কোনো রাগ থাকবেনা। যুক্তিসংগত সমাধান চাই।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (263 পয়েন্ট)
আমার মনে হয় তার সাথে আর কোন সম্পর্ক  না রাখাই ভাল হবে।আর আপনি তাকে বলেছেন যে প্রোগ্রাম পরিবর্তন হয়ে গেছে।এটা দ্বারা সে বুঝবে যে আপনি চান না সে অনুষ্ঠানে যাক।আর এখন তাকে এ ব্যাপারে বুঝানো অনেক কষ্টসাধ্য হবে।তাই আপনার উচিত এগুলো ভুলে আপনার ভবিষ্যৎ জীবন নিয়ে চিন্তা করা।           
0 টি পছন্দ
করেছেন (465 পয়েন্ট)
আপনি যে সমস্যায় পড়েছেন সেটি সম্পূর্ণ মনের আবেগীয় একটা ত্রুটি।আপনি তার কাছে গিয়ে তাকে সম্পূর্ণভাবে বুঝিয়ে বলেন।তাহলে সমস্যা সমাধান হবে ইনশাআল্লাহ।ধন্যবাদ
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

304,679 টি প্রশ্ন

393,424 টি উত্তর

119,704 টি মন্তব্য

168,914 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...