বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
50 জন দেখেছেন
12 জুন "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
12 জুন সম্পাদিত
আমি আমার মামীর ভাগ্নির বিয়েতে রওনা হই হওয়ার সময় আমার এক কলিগ আপুকে কল দেই কারন বিয়েটা ছিল তার এলাকায়। কথার এক পর্যায়ে আমি ইমুশনালি ভুলবশত মুখে  আপুকে দাওয়াত দেই সে বলে ভাল করে খাওয়াতে পারবেনত নাকি শুধু ডাল দিয়ে খাওয়াবেন  আমি আম্মাকে নিয়ে আসতেছি।   বলার  পরে আমার মনে হল আমার দাওয়াতটা না দেওয়া উচিত ছিল  কারন সেখানে তাকে নিয়ে গেলে আমার অনেক প্রশ্নের সম্মুখীন হতে হবে। তাই আমি ফোন দিয়ে কথাটা অন্যভাবে ঘুরিয়ে দেই যে আমার প্রোগ্রাম পরিবর্তন হয়ে গেছে।  আমার কাজিনকে রাস্তায় পেয়েছি এখন  আমি তার প্রাইভেটকারে অন্য জায়য়গায় চলে যাচ্ছি সে এখন আমার নাম্বার ব্লাক লিস্টে ফেলে রেখেছে কি করলে এখন তার সাথে সেই আগের মত হতে পারব এবং আমার প্রতি তার কোনো রাগ থাকবেনা। যুক্তিসংগত সমাধান চাই।

2 উত্তর

0 টি পছন্দ
12 জুন উত্তর প্রদান করেছেন (9,163 পয়েন্ট)

আপনাদের ভিতর ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে যে জন্য এই রকম টা হয়েছে।   আপনি বলছেন বিয়ে টা উনার এলাকাতে এবং মেয়ে টি বলেছে মেয়েটি আসবে ওখানে আপনি না বললেও সে আসত,তাহলে বোঝা যাচ্ছে মেয়ে টি ও দাওয়াত প্রাপ্ত ছিল। আপনি তাকে কল দিয়ে দাওয়াত দিয়েছেন ঠিক আছে,,,,কিন্ত পরে তাকে কল দিয়ে মিথ্যা বলা উচিত হয় নাই৷ যে কারণে সে আপনাকে ভুল বুঝেছে। মেয়ে টি তো আর আপনার সাথে দাওয়াত এ আসত না তাঁর মায়ের সাথে আসত এবং আপনাদের দেখা হলে শুভেচ্ছা বিনিময় করতেন। এখানে কেউ তো মাইন্ড করত বলে মনে হয় না....??


যেহেতু এখানে একটি ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে সেহতু আপনি মেয়ে টিকে অন্য নাম্বার থেকে কল দিয়ে তাঁর ভুল টা ভাঙ্গানোর চেষ্টা করুন। বা তাকে আপনার সমস্যা টা খুলে বলুন। আশা করছি মেয়ে টি সব টা বুঝতে পারবে এবং আপনারা আগের মত হতে পারবেন।            

0 টি পছন্দ
13 জুন উত্তর প্রদান করেছেন (2,725 পয়েন্ট)
আপনি আপনার আপুকে বুঝিয়ে বলুন যে আপনি তাকে নিয়ে দাওয়াত খেতে গেলে আপনার কি সমস্যা হয়ত, আর আপনার মনের সব সত্যি কথা তাকে বুঝিয়ে বলেদিন সমস্যার কথা। আর আপনি সবকিছু বলে আপনার আপুর কাছে ক্ষমা চান আশাকরি ভালো করে ক্ষমা চাইলে তিনি ক্ষমা করে দিবে। আর আপনার নাম্বার Black list এ থাকলে অন্য নাম্বার দিয়ে কল দিন। আশাকরি এই ধরনের সমস্যা সমাধান হয়ে যাবে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

305,436 টি প্রশ্ন

394,246 টি উত্তর

120,087 টি মন্তব্য

169,310 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...