বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
67 জন দেখেছেন
12 জুন "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (88 পয়েন্ট)
12 জুন বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
আমি একটি মেয়েকে ফল করতাম সে ও আমাকে সবসময়ই ফলো করতো।শুধু তাকিয়ে থাকতো কিছু বলতো না।তার সাথে আমি কোনো দিন কথাও বলিনি।কিন্তু এখন সে যখন আমার দিকে তাকায় তখন তার চোখ/মুখ বাকা করে তাকায় কেন???

2 উত্তর

0 টি পছন্দ
12 জুন উত্তর প্রদান করেছেন (638 পয়েন্ট)
অনেক কারনেই হতে পারে। আপনি যেহেতু কথা বলেননি তাই আপনার উচিত হবে সময়-সুযোগ বুঝে তার সাথে কথা বলা। তাহলেই বুঝতে পারবেন আসল ব্যাপার। এর আগে কিছুই অনুমান করা সম্ভব নয়। "A woman is a deep ocean of secrets."
0 টি পছন্দ
12 জুন উত্তর প্রদান করেছেন (9,163 পয়েন্ট)
তাকিয়ে থাকা মানেই কিন্ত দেখা নয়। একটি মেয়ের অন্য একটি ছেলের দিকে তাকিয়ে থাকার বা তাঁর দিকে তাকিয়ে চোখ,মুখ বাকা করার অনেক কারণ থাকতে পারে। সে জন্য হয়ত সে এই টা করে৷ আপনি তাকে ডিরেক্টর জিজ্ঞাসা করুন কেন সে এই রকম করে তাহলে সঠিক উত্তর পাবেন বলে আশা করছি।   
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

305,419 টি প্রশ্ন

394,233 টি উত্তর

120,076 টি মন্তব্য

169,300 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...