বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
31 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (28 পয়েন্ট)
ইদানিং আমি আমার নিজের উপর খুব কম নিয়ত্রণ  করতে পরি,আমার কথার জবাবে কারো "না" শুনতে আমার খুব বিরক্ত লাগে,খুব অল্প সময়ে রাগ চলে আসে,এমনকি মা ভাই-বোন এদের সাথেও সামান্য কথায় আমি রেগে যায়! আপন মানুষদের সাথে সময় কাটাতে মন চাই,কিন্তু অল্পেতে তর্কে জড়িয়ে পরি আর রেগে যায়।

প্লিজ!!এর সমাধান কি?আমি কি কোন রোগে আক্রান্ত?

হলে চিকিৎসা কি? 
করেছেন (400 পয়েন্ট)
আপনার blood group B+?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (13,349 পয়েন্ট)
এটি অবশ্যই মানসিক সমস্যা।এটির জন্য চিকিৎসা প্রয়োজন নেই আপাতত। সব সময় নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। নিজে হারাতে শিখুন। আপনি প্রতিদিন মেডিটেশন করুন এবং ৫ ওয়াক্ত নামাজ পড়বেন। এতে রাগ ক্রোধ অনেকটাই কমে যাবে। নিজেকে সাবলীল ও সামাজিকরূপে প্রকাশ করুন।যখন রেগে যাবেন তখন নিজের মনকে অন্য কোনো দিকে ঘুরিয়ে নিয়ে যান। 
টি উত্তর

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

304,986 টি প্রশ্ন

393,740 টি উত্তর

119,895 টি মন্তব্য

169,072 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...