বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
43 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (20 পয়েন্ট)
আমি আমার বউ এর সাথে ১২/৩/২০১৯ তারিখে মিলন করি। আমি কন্ডম দিয়েই মিলন করি এবং ১২ তারিখ ছিল তার পিরিয়ডের পরের দিন। মানে তার ১১ তারিখ পিরিয়ড শেষ হয়েছিল।শুরু হয়েছিল ৭ তারিখ। পরের মাসে তার ২/৪/১৯ তারিখে তার পিরিয়ড হয়।কিন্তু তার পিরিয়ড ছিল মাত্র ২ দিন। নরমাল ভাবে তার পিরিয়ড ৪/৫ দিন থাকে। কিন্তু আজকে ১১/৬/১৯ হয়ে গেল,তার আর পিরিয়ড হচ্ছে নাহ।তার তল পেটে পেইন করে।কিন্তু হচ্ছে নাহ।

আমি কাজের জন্য অন্য জায়গায় থাকি । তাই,  টেস্ট করাতে পারছি নাহ।। এখন আমার বউ কি গর্ভবতী?

আমার বউ এর সাথে ১২/৩/১৯ তারিখেই মিলন করেছি।তারপর আর করা হয় নি।     

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (12,739 পয়েন্ট)
প্রেগন্যান্ট হওয়ার কোন সম্ভাবনা নেই আপনি শতভাগ নিশ্চিত থাকুন।

১২ মার্চ এ সহবাসের পর ২ এপ্রিল তারিখে মাসিক হওয়াতে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা থাকে না।

 বেশ কিছু কারনেও  মাসিক পিছিয়ে যেতে পারে ।যেহেতু এখান তলপেটে ব্যথা করছে তাহলে   অপেক্ষা করুন আগামী ১ সপ্তাহ । এর মাঝেই মাসিক হবে ইনশাআল্লাহ্‌।  মাসিক না হলে গাইনি  ডাক্তারের চিকিৎসা নিবেন।
+1 টি পছন্দ
করেছেন (14,626 পয়েন্ট)
আপনি বলছেন  ১২/৩/২০১৯ তারিখে মিলন করেছেন কনডম ব্যবহার করে যদিও এই দিন টি ছিলো মাসিকের শেষ দিন তবুও প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা নেই।

আর ২/৪/১৯ তারিখে মাসিক হওয়াতে প্রেগন্যান্ট হওয়ার কোন আশঙ্কা নেই।

আপনার স্ত্রীর ২/৪/১৯ তারিখের মাসিক ২ দিন স্থায়ী হওয়ায় এবং মে মাসে মাসিক না হয়ে আজ জুন মাসে ১১ তারিখেও মাসিক না হওয়ার কারন শরীরিক দুর্বলতা, যোনি ইনফেকশন, আয়রন ও ভিটামিনের অভাব, মানুসিক দুশ্চিন্তা, হরমোন তারতম্য, কারনেও মাসিক মিস হতে পারে।

যেহেতু এখন আপনার স্ত্রীর তলপেটে ব্যথা করতেছে তাই অপেক্ষা করুন অবশ্যই মাসিক হবে কেনো না তলপেটে ব্যথা হলো মাসিক হওয়ার পূর্বের লক্ষন। তাই অপেক্ষা করুন ৭/৮ দিন এর মাঝেই মাসিক হবে ইনশাআল্লাহ্‌।

যদি মাসিক না হয় তাহলে গাইনি ডাক্তারের চিকিৎসা নিবেন। এটাকে অবহেলা করবেন না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
02 জুন "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Firoz918918 (12 পয়েন্ট)
1 উত্তর
23 জানুয়ারি "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন আমিনুর55 (11 পয়েন্ট)

307,209 টি প্রশ্ন

396,115 টি উত্তর

121,086 টি মন্তব্য

170,223 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...