বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
38 জন দেখেছেন
"চাকুরী" বিভাগে করেছেন (29 পয়েন্ট)
আমার বয়স ১৬ বসর ৬ মাস কিন্তু সেনাবাহিনীতে আমি যদি এখন এপ্লাই করি তো মাঠ হবে ডিসেম্বর মাসে..এবং জানুয়ারি মাসের প্রথম তারিখে আমার ১৭ বসর হবে..সে ক্ষেত্রে আমি কি এপ্লাই করতে পারবো একটু বুঝে সুনে উত্তর টা দিবেন  

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (13,319 পয়েন্ট)
না আপনি আবেদন করতে পারবেন না।কারণ,সেনাবাহিনীতে সৈনিক পদে চাকরির বয়সসীমা সর্বনিম্ন ১৭ বছর এবং সর্বোচ্চ ২০ বছর।  এই বয়স ধরা হবে আপনার আবেদনের সময় থেকেই। যদি আবেদন করার সময় আপনার বয়স ১৭ বছর পুর্ণ হয়,কেবল তাহলেই আপনি আবেদন করতে পারবেন। 
0 টি পছন্দ
করেছেন (2,640 পয়েন্ট)
প্রথম কথা হলো  অাপনি এপ্লাই  করে দেখতে পারেন। সম্ভব হলে নিবে অার না নিলে নেক্সট টাইম ট্রাই করবেন।

কারন অামার এক দু:সম্পর্কের মামার ও ঠিক একই সমস্যা হয়েছিল।তিনি ঠিকই চান্স পেয়েছিল।অাগে অাঠারো বছর না হলেও চুড়ান্ত বাছাইয়ের অাগেই তার অাঠার বছর হয়েগিয়ে ছিল। তখন অাঠারো বছর লাগত।এখন তো সতের বছর নেয়।

তাই কোনো সুযোগই ছাড়বেননা।

এই বিষয়ে বিস্তারিত জানিয়ে একটা অাবেদন পত্র লিখতে পারেন ।কেননা যোগদানকালে অাপনার বয়সতো সতের হবেই।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
09 সেপ্টেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ জিহাদ হোসেন (918 পয়েন্ট)

304,912 টি প্রশ্ন

393,680 টি উত্তর

119,825 টি মন্তব্য

169,030 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...