বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
57 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (12 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
সরকারি হাসপাতালের ডাক্তার আমাকে hemosef syrup & nimbedin capsul খেতে দিয়েছেএটা কি সমস্যা?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (14,626 পয়েন্ট)
  না এটা তেমন সমস্যা নয় এটা কামরস লেগে থাকার কারনেও এবং লিঙ্গ অপরিস্কার থাকার কারনেও হতে পারে,  ।     আপনি পেনিসে নারকৈল তেল মালিস করে নিবেন। টাইট আন্ডারওয়ার পরবেন না।ভিজা আন্ডারওয়ার পরবেন না।  প্রতিদিন পরিস্কার  আন্ডারওয়ার  পরিধান করবেন।

 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

307,206 টি প্রশ্ন

396,102 টি উত্তর

121,081 টি মন্তব্য

170,222 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...