বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
37 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
২৩এপ্রিল অরক্ষিত মিলনের পর একটা ইমকন খাওয়া হয়েছে, পরে ২৮এপ্রিল পুনরায় কন্ডম দিয়ে মিলনের পর আরেকটা ইমকন খাওয়া হয়েছে এক্সট্রা সেফটির জন্য। মে মাসের ১০তারিখের দিকে পিরিয়ডের ডেট ছিল কিন্তু একদিন রক্তপাত হয়ে বন্ধ হয়ে যায়, মে মাসে শেষের দিকে আবার একদিন রক্তপাত হয়ে বন্ধ হয়ে যায়(পিওর ব্লাড এবং পরিমানে তেমন কম না)। আজ ১০জুন, তবুও ক্লিয়ার মাসিক হচ্ছে না। এসব কি প্রেগন্যান্সির লক্ষণ?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (12,712 পয়েন্ট)
আপনি ২৩ তারিখ ও ২৮ তারিখে দুইটি ইমার্জেন্সি পিল খাওয়া ভুল করেছেন।

যার পার্শ্বপ্রতিক্রিয়ার প্রভাবের কারনে মাসিক ক্লিয়ার হচ্ছে না।তবে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা নেই।  আপনি নিশ্চিত থাকুন।

আর মাসিক ক্লিয়ার হবে  অপেক্ষা করুন। আপনার এইই সমস্যাটি ইমার্জেন্সি পিল সেবনের কারনে হচ্ছে। এর সাথে তলপেটে ব্যথা ,শরীর দুর্বলতা হতে পারে। আপনি পুষ্টিকর ও ভিটামিন সমৃদ্ধ খাবার খাবেন। নিয়মিত ২/১ সপ্তাহ দুধ খান। আপনি আরো ১ সপ্তাহ অপেক্ষা করুন এর মাঝেইই মাসিক ক্লিয়ার না হলে গাইনি ডাক্তারের চিকিৎসা নিবেন। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর

307,105 টি প্রশ্ন

396,007 টি উত্তর

121,026 টি মন্তব্য

170,166 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...