বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
25 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (12 পয়েন্ট)

আমার আইডি টা আমার ইমেলে খোলা,আর আগে সিম দিয়ে ছিল সিম টা হারিয়ে জাওয়াই আমি চেঞ্জ কোরে ইমেলে সেভ করি।সব ঠিক ছিল এতোদিন।কিন্তু কিছুদিন পাসওয়ার্ড না নেওয়াই ফরগট পাসওয়ার্ড এ জায় ওখান থেকে ইমেইলে কোদ আসে কোড বসিয়ে নতুন পাসওয়ার্ড দিই তার পরে আবার ইন্টার লগিং কোড টু কন্টিনিউ লেখা আসে,কিন্তু এখানে কি কোড আর এই কোড টা পাচ্ছি না আর আমি আইডিতেও জেতে পারছি না প্রথমে ভেবেছিলাম ফোনে প্রব্লেম তখন ফোন টা রিসেট ও দিয়েছিলাম কিন্তু তাও কোন ফল পায়নি এখন কি কোরতে পারি প্লিজ হেল্প করুন ভাই আইডি টা আমার অনেক দিন পুরোনো আইডি তো তাই খুব দরকার, আইডি টা খুলেছিলাম সিম রেজিষ্টেশন চালু হওয়ার অনেক আগে।image

করেছেন (17,329 পয়েন্ট)
আপনি যে সিম দিয়ে ফেসবুক ভেরিফাই করেছেন সেই সেই সিম টি কাস্টমার কেয়ার থেকে তুলে নিয়ে আসুন ।  এবং সেই সিম টি চালু করলেই ফেসবুক থেকে approval code   যাবে এবং সেই  approval code টি উক্ত স্থানে দিয়ে সাবমিট করবেন।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (10,119 পয়েন্ট)

আপনার আইডিতে ২ স্টেপ ভেরিফিকেশন / approval code চালু করা ছিল যে কারণে আপনি লগ ইন করতে গেলে কোড যাচ্ছে। উক্ত কোড ছাড়া আপনি কোন ভাবেই আইডি তে প্রবেশ করতে পারবেন না।

আইডি টি ফিরে পেতে হলে যে নাম্বার এ approval চালু করা ছিল সে সিম টি লাগবে। সেই সিমে approval কোড গেছে সেটা বসিয়ে দিলে আপনি আইডি লগ ইন করতে পারবেন। অন্যথায় কোন ভাবেই আইডি টি লগ ইন করতে পারবেন না।    

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
12 অগাস্ট 2018 "SEO ?" বিভাগে জিজ্ঞাসা করেছেন MD MASUD ALOM MAHADI (14 পয়েন্ট)

343,174 টি প্রশ্ন

436,283 টি উত্তর

136,528 টি মন্তব্য

184,871 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...