বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
89 জন দেখেছেন
09 জুন "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
আমি অষ্টম শ্রেণীর ছাত্রী। একটা ছেলে আমার দিকে তাকিয়ে থাকে। ছেলেটা ভদ্র এবং মনোযোগী। পড়াশোনা খুবই ভালো। ব্যবহারও ভালো। তাকে কি আমি জীবনসঙ্গী হিসেবে পেতে পারি মানে তাকে কি আমি প্রোপজ করবো। পড়াশোনার দিক থেকে আমিও তার পরেই। এখন আমাকে এর উপায় খুঁজে দিন।

4 উত্তর

+2 টি পছন্দ
09 জুন উত্তর প্রদান করেছেন (60 পয়েন্ট)
6 ঘন্টা পূর্বে সম্পাদিত করেছেন
এখন তোমার বয়স মাত্র চোদ্দ থেকে সতেরো বছর হবে তাই না।

তুমি যদি এদিকে মন দাও তাহলে তোমার পড়াশোনা নষ্ট হয়ে যাবে। রোল নাম্বার দুইও হারাবে। অর্থাৎ তোমার দ্বারা আর পড়া হবেনা শুধু সেদিকেই মন থাকবে আর সময়গুলো নষ্ট হবে।

দয়াকরে তুমি ভালোভাবে পড়াশোনা করে একজন বড়ো মানুষ হওয়ার চেষ্টা করো। তুমি একদিন দেখবে সেই ছেলের চাইতে বড়ো বড়ো ব্যাক্তিত্ব তোমকে পাওয়ার জন্য লাইন দিয়ে থাকবে। আর যদি এখনই এদিকে মন দাও তাহলে দশম বা দ্বাদশ ক্লাশ পড়ার পর অথবা তার আগেই বলবে ''چل سادی کےلیے تیار ہو'' চলো বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। দেখো পড়ার বয়স পড়ে নাও। যখন পড়ার বয়স শেষ হয়ে যাবে তখন তুমি তোমার ভবিষ্যৎ বুঝতে পারবে। মাথা ঠুকে মরে গেলেও তখন আর কিছুই করার থাকবে না। যেমন আমার বর্তমান অবস্তা
6 ঘন্টা পূর্বে মন্তব্য করা হয়েছে করেছেন (4,862 পয়েন্ট)
বিস্ময়ে তুমি শব্দটি গ্রহণযোগ্য নয় । আপনি তুমি শব্দের পরিবর্তে আপনি শব্দটি লিখুন ।
5 ঘন্টা পূর্বে মন্তব্য করা হয়েছে করেছেন (60 পয়েন্ট)
ঠিক আছে এরপরে হবেনা
0 টি পছন্দ
09 জুন উত্তর প্রদান করেছেন (618 পয়েন্ট)
দেখুন আপনি সবেমাত্র ক্লাস ৮ এ পড়ছেন,আর এই সময়টা হল ক্যারিয়ার গড়ার। যদি এখনই প্রেম ভালবাসায় লিপ্ত হয়ে যান,তাহলে আপনার বাবা মা যে টার্গেট নিয়ে লেখাপড়া করাচ্ছেন, তা হয়তো পূর্ণ হবে না। আর আপনিও পড়াশোনায় ভালভাবে মন বসাতে পারবেন না, সব সময় মন ভেসে বেড়াবে প্রিয় ব্যক্তির স্বরণে, ফলে এখন যে ভাল রেজাল্ট করছেন,তা সম্ভব হবেনা। ≥ মনোযোগ দিয়ে পড়ালেখা করে, নিজেকে গড়ে তুলুন,তার চেয়ে, আরো ভাল ছেলে পাবেন। #ইসলামিক দৃষ্টিকোণ থেকে »»» বিবাহ পূর্ব প্রেম ভালবাসা সম্পূর্ণ হারাম & নাজায়েজ।
0 টি পছন্দ
09 জুন উত্তর প্রদান করেছেন (298 পয়েন্ট)
আপনার বয়সটা এখন আবেগের সময়। এসময়টাতে কৌতুহল বেশি থাকায় এমন পারে। এই বয়সে এমন কত কিছুইনা আমাদের ভালো লাগে। মনে রাখবেন জীবনটা কোন হেলা করার জিনিস নয়। তাই যখন যা খুশি তাই করবেন না। নিজেকে নিয়ন্ত্রণে রাখুন। আবেগ নয় বিবেগ দিয়ে ভাবুন। চারাপাশের পরিবেশের সাথে বিচার করুন আপনার কাজটি সঠিক নাকি ভুল। কখনোই হুট করে কোন ডিসিশন নেবেননা। তাহলেই আপনি কখনোই পথভ্রষ্ট হবেন না।
0 টি পছন্দ
09 জুন উত্তর প্রদান করেছেন (9,163 পয়েন্ট)

আপনার কি কাউকে জীবন সঙ্গী করে পাওয়ার বয়স হয়েছে। আপনি তো সবে মাত্র ক্লাস ৮ ই পড়েন। এখন কেন রিলেশন এ যাবেন...??? এখন রিলেশন এ গেলে তো নিজের ক্ষতি ছাড়া আর কিছুই হবে না। এখন রিলেশন এ যাবেন কিছুদিন পর ব্যাপার টা আপনার পরিবার জানতে পারবে তখন আপনি বিয়ে দিয়ে দিবে। তখন সব কিছু শেষ হয়ে যাবে। আগে রিলেশন করার মত বয়স হোক তাঁর পর রিলেশন করার চিন্তা করেন।

আমার সাইকোলজি স্যার বলেনঃ আগে নিজের ক্যারিয়ার তৈরি কর,,,তাহলে দেখবে এখন যে ছেলের সাথে তুমি কথা বলার জন্য লাফাচ্ছো,,,,তখন সেই ছেলে তোমার জন্য লাফাবে।

তাই আমি বলব এখন রিলেশন এ না যেয়ে কিছুদিন পরে যান। এতে করে আপনারি ভাল হবে।


কেউ আপনার দিকে তাকিয়ে থাকেই সে আপনাকে লাভ করে বা পছন্দ করে তা কিন্ত নয়।                

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
1 উত্তর
02 অগাস্ট 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন সোহান৭৭ (40 পয়েন্ট)
2 টি উত্তর
16 সেপ্টেম্বর 2017 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আশিকুর রহমান রাকিব (59 পয়েন্ট)

305,425 টি প্রশ্ন

394,238 টি উত্তর

120,077 টি মন্তব্য

169,303 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...