বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
61 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
যদিও আমি দশম শ্রেণিতে পড়ি, ভার্সিটির বড় আপুর সাথে আমার অনেক দিনের রিলেশন। পড়াশোনায় বিভিন্ন টিপস দিত। একদিন হুট করে আমাকে প্রপোজ করে। এমন অবস্থা ছিল, আমি কিছুতেই না করতে পারিনি। এখন বুঝতে পারছি এভাবে রিলেশন করা ঠিক নয়। পড়াশোনার যেমন ক্ষতি করছি তেমনি আমার অথবা তার পরিবার জানতে পারলে তার সম্মান থাকবে না এটাও বুঝতে পারছি।

এখন ব্রেকাপ করতে চাচ্ছি। কিন্তু কিছুতেই করতে পারছি না। একদিন মজা করে ব্রেকাপ বলাতে সারা দিন কান্না করছে। আমাকে ছাড়া নাকি থাকতেই পারে না। মনে হচ্ছে আমি অনেক বড় মায়াজালে আটকে পরেছি। এখন কীভাবে ব্রেকাপ করাতে পারি? অথবা আমার কি করা উচিৎ?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (9,175 পয়েন্ট)

আমার মতে আপনার উচিত হবে উনাকে বাস্তবতা টা বোঝানোর। কারণ আপনাদের সম্পর্ক টা কখনো বিয়েতে রূপ নিবে না। আপনি মেয়ে টির অনেক ছোট। আবেগ এর বসে রিলেশন এ জড়িয়ে গেছেন কিন্ত কোন এক সময় বিবেক এর কাছে হেরে যাবেন তখন অনেক পস্তাতে হবে। তাই সময় থাকতে নিজেকে সরিয়ে নিয়ে আসুন। হুম কষ্ট হবে কিন্ত পরে আপনারি ভাল হবে। আপনি মেয়ে টিকে বোঝানোর চেষ্টা করুন। নিজে না পারলে কাছের কোন মানুষ কে দিয়ে বোঝানোর চেষ্টা করুন। কারণ ২ জনের সামনে ভবিষ্যৎ পড়ে আছে। এখন আবেগ এর সাগরে ঢুব দিলে পরে পস্তাতে হবে।

তাই নিজের ও তাঁর কথা চিন্তা করে।  তাকে বুঝিয়ে সরে আসুন।

তাকে এই ভাবে বলতে পারেনঃ 

দেখ বা দেখেন আমাদের সম্পর্ক কেউ মেনে নিবে না। না মেনে নিবে তোমার/ আপনার পরিবার না মেনে নিবে আমার পরিবার। অন্য দিকে আমি এখন অনেক ছোট চাইলেও তোমাকে/ আপনাকে বিয়ে করতে পারব না। আমার মনে হয় আমাদের Separation এ যাওয়া টাই ভাল হবে। কারণ আপনার/ তোমার সামনে ভবিষ্যৎ পড়ে আছে যা তোমাকে/ আপনাকে তৈরি করতে হবে। আমার ক্ষেত্রে ও তাই। সব কিছু চিন্তা করে আমি চাই না আর সম্পর্ক টা রাখতে। জানি হয়তো তুমি/ আমাকে ভুল বুঝবেন/ বুঝবা কিন্ত আমার কিছু করার নাই। এখন আবেগী হলে পরে অনেক বেশি মাসুল দিতে হবে।


এই ভাবে কিছু কথা বলে তাঁকে বুঝিয়ে তাঁর সাথে ব্রেকাপ করে নিতে পারেন।                   

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
02 জুলাই 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আবু জেহেন (24 পয়েন্ট)

307,083 টি প্রশ্ন

395,985 টি উত্তর

121,011 টি মন্তব্য

170,155 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...