বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
23 জন দেখেছেন
09 জুন "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন (11 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
10 জুন উত্তর প্রদান করেছেন (4,862 পয়েন্ট)

আপনি যে মাল্টিমিডিয়ার ভিডিও কপি করে ইউটিউবে ছাড়তে চাচ্ছেন তাদের যদি কোন নিজস্ব ইউটিউব চ্যানেল থাকে এবং তারা যদি আপনার বিরুদ্ধে কপিরাইট ক্লেইম করে তাহলে আপনি কপিরাইট স্ট্রাইক খেতে পারেন । কিন্তু তাদের যদি নিজস্ব কোন ইউটিউব চ্যানেল না থাকে, এবং আপনার বিরুদ্ধে কোন প্রকার কপিরাইট ক্লেইম না আসে তাহলে কোন সমস্যা হবে না । 

এছাড়া আরও একটি বিষয় মনে রাখতে হবে তা হচ্ছে আপনি যে ভিডিও গুলো কপি করে ছাড়বেন, সেই ভিডিও গুলোতে যদি অন্য কোন মাল্টিমিডিয়ার কোন প্রকার মিউজিক ভিডিও ক্লিপ অ্যাড করা থাকে এবং সেই মাল্টিমিডিয়া থেকে আপনার বিরুদ্ধে কপিরাইট ক্লেইম করা হয় এক্ষেত্রেও প্রবলেম হবে । 
তাই যাচাই-বাছাই করে আপনি ইউটিউবে ভিডিও ছাড়তে পারেন ।
তবে সবচেয়ে উত্তম উপায় হচ্ছে আপনি নিজে কিছু করুন ‌। নিজের আইডিয়া থেকে ভিডিও তৈরি করে ইউটিউব এ আপলোড করুন এবং সেগুলো দিয়ে মানুষের মন জয় করার চেষ্টা করুন দেখবেন অবশ্যই সফল হবেন । 
উজ্জল আহমেদ রবিন প্রকৃতি প্রেমী একজন সাধারণ মানুষ। পছন্দ করেন সাধ্যানুযায়ী অপরকে সাহায্য করতে, নতুন কিছু জানতে ও জানাতে। আলোকিত মানুষ হওয়ার নিরন্তর প্রচেষ্টায় জ্ঞান অন্বেষণে যুক্ত আছেন বিস্ময়ের সাথে। সর্বোপরি একজন ভালো মানুষ হওয়াই তার লক্ষ্য। তিনি বিস্ময়ের সাথে আছেন সমন্বয়ক হিসাবে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

305,420 টি প্রশ্ন

394,236 টি উত্তর

120,076 টি মন্তব্য

169,300 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...