বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
46 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

ফেসবুকে এটা দিলো।এটা দারা কি বুঝালোimage

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (237 পয়েন্ট)
এটা ফেসবুকের একটা ফিচার।আপনি এর মাধ্যমে আপনার ছবি বা কোনো ভিডিও পোষ্ট করতে পারবেন যে টা আপনার আইডি ওয়ালে চব্বিশ ঘন্টা পর্যন্ত দেখাবে।তারপর নিজে থেকেই মুছে যাবে।                     
0 টি পছন্দ
করেছেন (14,626 পয়েন্ট)
আপনি ২টো জিনিসে মার্ক করেছেন। একটিকে বলা হয় facebook day. অন্যটিকে facebook memory বলা হয়।  প্রথমটি ( নীল বোর্ডের লেখানুসারে) আপনার ফেসবুকের ডে এর কথা বলা হয়েছে। সেখানে আপনি যেকোনো ছবি ভিডিও বা যা কিছু শেয়ার করতে পারেন এবং তা ২৪ ঘণ্টা পর্যন্ত আপনার  প্রোফাইলে পাব্লিকলি প্রদর্শন করবে। ২৪ ঘণ্টা পর আপনি  archive স্টোরিতে এসব পাবেন তবে তা আপনি ছাড়া আর কেউ দেখতে পাবে না।।

আর ২য়টি হল মেমোরি। অর্থাৎ আপনি গতবছর এই মাসে বা এই সময় টাতে যে পোষ্ট টি দিয়েছিলেন তা পুনরায় শেয়ার করতে পারেন এবং স্মৃতি হিসেবে সকলকে দেখাতে পারেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
25 অক্টোবর 2016 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন উদয় (11 পয়েন্ট)
2 টি উত্তর
21 জানুয়ারি "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আব্দুল বাসিত (436 পয়েন্ট)

307,216 টি প্রশ্ন

396,118 টি উত্তর

121,090 টি মন্তব্য

170,224 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...