বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
69 জন দেখেছেন
08 জুন "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (38 পয়েন্ট)
09 জুন সম্পাদিত করেছেন
বিয়ের আগে যেসব ছেলেরা মেয়েদের জন্য হাত কেটে মেয়েদের নাম লিখে, মেয়েদের বাসার সামনে দাঁড়িয়ে কান্না করে, মেয়েদের বিয়ে করার জন্য কান্না ইত্যাদি করে মেয়েদের সামনে ভালো সাজে, সেসব ছেলেরা মেয়েদের বিয়ের পর কতটুকু সুখী করতে পারে?

1 উত্তর

+1 টি পছন্দ
08 জুন উত্তর প্রদান করেছেন (1,569 পয়েন্ট)
08 জুন সম্পাদিত করেছেন
সুখ নিতান্তই স্বামী-স্ত্রীর উভয়ের ব্যাপার।যদি স্বামী-স্ত্রীর মধ্যে ভালো বোঝা পরা থাকে তাহলে সংসার সুখী হবে।আবার কোনো ছেলে মেয়ে জন্য হাত কেটে মেয়ের নাম লিখে , মেয়ের বাসার সামনে দাঁড়িয়ে কান্না করে , মেয়েকে বিয়ে করার জন্য কান্না করলে এই নয় যে ছেলেটি মেয়েটিকে প্রকৃত ভালোবাসে। আবার এটাও নয় যে, যে ছেলেরা মেয়েদের জন্য এসব কাজ করে না, তারা মেয়েদের প্রকৃত ভালোবাসে না। এটা পুরোপুরি আবেগের উপর।
তাই সুখ একটি আপেক্ষিক বিষয়। যদি ছেলে-মেয়ে উভয়ের ভালোবাসা নিঃস্বার্থ হয় তাহলে বিয়ের পর সুখি হবেই। আর যদি কোনো কিছু পাওয়ার উদ্দেশ্যে ভালোবাসা-বিয়ে হয় তাহলে সুখ জিনিসটা খুবই দূর্লভ হবে।সংসারে লেগেই থাকবে। তাই বিয়ের আগে এটা কনফার্ম হয়ে নিন যে ছেলে-মেয়ে উভয়ের ভালোবাসা প্রকৃত কিনা । আসা করি বুঝতে পেরেছেন।
08 জুন মন্তব্য করা হয়েছে করেছেন (38 পয়েন্ট)
ধন্যবাদ আপনাকে
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর

305,419 টি প্রশ্ন

394,233 টি উত্তর

120,076 টি মন্তব্য

169,300 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...