বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
76 জন দেখেছেন
07 জুন "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (23 পয়েন্ট)
09 জুন সম্পাদিত করেছেন
আমার সাথে ফেসবুকে প্রায় ৬ মাস আগে একটি ছেলের পরিচয়। প্রথমে বন্ধুত্ব, তারপর আস্তে আস্তে আমি তাকে ভালোবাসতে শুরু করি। সেও আমাকে ভালোবাসতো। আমাকে বলেছিলো ভালোবাসি।কিন্তু আমি তখন শুধু তাকে বন্ধু ভাবতাম, তাই ভালোবাসি বলতে পারিনি। কিন্তু একটা সময় ঠিকই আমি তার প্রেমে পড়ে গেলাম।  আমি একদিন তাকে বলে দিলাম যে, তোমায় ভালোবাসি। কিন্তু ততদিনে দেরি হয় গেছে। ও অন্য আরেকটা মেয়েকে পছন্দ করে ফেলেছে। কিন্তু এখনো ওর কথা মনে করে, আমার খারাপ লাগে।  ওকে কিছুতেই ভুলতে পারছিনা। এমনকি আমি ওর কারণে ফেইসবুক চালানো বন্ধ করে দিয়েছি। এখন কী করলে আমি এই অবস্থা থেকে বেরিয়ে আসতে পারবো?

2 উত্তর

0 টি পছন্দ
07 জুন উত্তর প্রদান করেছেন (147 পয়েন্ট)
সত্যিকারের ভালোবাসা ভুলা খুব কঠিন,,  কিন্তু ভুলা যায় না এমনটা নয়!  কিন্তুমানুষের জীবনে কিছু স্মৃতি  কখনোই ভুলা যায় না।  প্রথমত আপনাকে যা করতে হবে, সারা দিন কাজে ব্যস্ত থাকতে হবে,  তার সকল স্মৃতি মুছে ফেলতে হবে  । তাকে block  দিতে হবে!  যোগাযোগেের সকল মাধ্যম মুছে ফেলুন। নতুন কাউকে বেচে নেন,  পারলে বিয়ে করে ফেলুন।            
0 টি পছন্দ
08 জুন উত্তর প্রদান করেছেন (63 পয়েন্ট)
আপনি খুবই সমস্যার মধ্যে আছেন।কিন্তু বাস্তব ছেলে আর ফেসবুকের ছেলেকে আপনি এক করেছিলেন এটাই আপনার সবচেয়ে বড় ভুল।যেহেতু আপনি ভুলটা করেই ফেলেছেন , সেহেতু আপনার এখন কাজ হচ্ছে বাইরে বন্ধুর সঙ্গে আড্ডা দেওয়া , বন্ধু বাড়ানো।আর বাড়িতে কমিকস পড়া , টিভি দেখা।আর পারলে আপনার মায়ের কাজে সাহায্য করে সময় কাটাতে পারেন।এছাড়া আপনাকে সারাদিন ব্যাস্ত থাকতে হবে।আশা করি আপনি তাকে ভুলতে পারবেন ইনশাল্লাহ।
08 জুন মন্তব্য করা হয়েছে করেছেন (23 পয়েন্ট)
ওর সাথে শুধু আমার ফেসবুকেই পরিচয় ছিলোনা। আমরা দুইজন একসাথে ঘুরেছি। আমি ওকে বাস্তবে দেখেছিলাম এমনকি ওর সাথে আমার অনেক স্মৃতি রয়েছে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

305,422 টি প্রশ্ন

394,236 টি উত্তর

120,076 টি মন্তব্য

169,302 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...