বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
78 জন দেখেছেন
07 জুন "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
আমার প্রেমিকার সাথে আমার ১ বছর প্রেম। এই প্রথম আমি ওর সাথে দেখা করতে যাবো ঢাকাতে। খুব ভয় করছে, কি করবো, কিভাবে কি করবো। তবে এই ১ বছরে তার সাথে আমি একদম ফ্রি। একদম স্বামী স্ত্রীর মতো কথা বার্তা বলি। আমরা একে অপরের সাথে কথা না বলে এক মিনিটও থাকতে পারিনা । পুরো পাগল হয়ে যাই। তাকে আমি, আর সে আমাকে কুরিয়ার করে অনেক গিফট দিয়েছে। ঈদেও দিয়েছে , আমিও দিয়েছি। তার সাথে সামনের সপ্তাহে দেখা করতে যাবো। কিন্তু আমার খুব ভয় করছে। আমি তার জন্য একটা আংটি বানিয়েছি সোনার। তাকে আমি বিয়ে করবো। এখন আমি কি তাকে এই দেখা করতে গিয়ে আংটি টি উপহার দেবো??? প্লিজ উত্তরটা দিবেন। আমাদের দুজনের মধ্যে ভালবাসার কোনো কমতি নেই। এখন আমি দেখা করতে গিয়ে কি কি করবো??? যাতে সে আমাকে কোনো প্রকার অন্যচোখে না দেখে। প্লিজ আমাকে সাহায্য করুন। এটা আমার জিবনের প্রথম প্রেম। দয়া করে সাহায্য করুন। আর আমি বাগেরহাট থেকে ঢাকা সাভার পর্যন্ত কিভাবে যাবো???? মানে কোথায় কোথায় নামবো। কোন জায়গা, কিভাবে যাবো। আসলে কখনো যাইনিতো। প্লিজ সহজ ভাবে যাওয়ার একটা রাস্তাও বলে দেবেন।

1 উত্তর

0 টি পছন্দ
07 জুন উত্তর প্রদান করেছেন (13,640 পয়েন্ট)
রাস্তার ব্যাপার টা বলি আগে।আপনি বাগেরহাট থেকে ঢাকা স্থল পথে সরাসরি নন স্টপ বাসে করে যেতে পারবেন। আপনি আপ্নার জেলার হানিফ এন্টারপ্রাইজ এর কাউন্টারে খোজ নিন।।তারা আপনাকে ঢাকা গাবতলি /টেকনিক্যাল কাউন্টারে নামিয়ে দিবে এবং সেখান থেকে আপনি CNG নিয়ে আপনার গন্তব্যস্থানে যেতে পারবেন।

এবার বলি বাকি বিষয়। দেখুন আমার মনে হয় আপনি তার জন্য যে আংটি টি বানিয়েছেন তা আপনি প্রথম সাক্ষাতেই তাকে দিয়ে দিন,আমার কাছে এটাই উত্তম মনে হয়। যেহেতু আপনাদের প্রথম সাক্ষাত তাই যতটা সম্ভব নিজেকে মার্জিত রাখুন। আপনার আচার ব্যবহারে যেন আপনার প্রেমিকা আপনাকে বেয়াদব কিংবা অশালীন না ভাবে। আপনি নিজের শালীনতা বজায় রাখুন এবং আপনার প্রেমিকার সাথে খুব সাবলিল এবং মার্জিত আচরণে কথা বলুল। এতে তিনি এবং পারিপার্শ্বিক লোকেরা আপনাকে /আপনাদেরকে খারাপ চোখে দেখবে না। যতটা সম্ভব আপনার প্রেমিকার কাছে নিজেকে কেয়ারফুল অথবা দায়িত্ববান প্রকাশ করুন এবং অবশ্যই সময়ের দিকে খেয়াল রাখবেন। আংটির পাশাপাশি আপনি চকলেট / ফুল নিয়ে যেতে পারেন।

ঘাবড়াবেন না,কিংবা ইতস্ততভাবে কথাবার্তা বলবেন না। আপনার যাত্রা শুভ হোক।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
12 জুলাই 2017 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Paglu babu (156 পয়েন্ট)

305,425 টি প্রশ্ন

394,239 টি উত্তর

120,077 টি মন্তব্য

169,303 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...