বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
36 জন দেখেছেন
"ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স" বিভাগে করেছেন (53 পয়েন্ট)
আমাদের একটা নষ্ট সনি কোম্পানীর টিভি আছে।এটার দুটি স্পিকার আছে।এখন আমি চাই এই দুটি স্পিকার দিয়ে যেনো মোবাইল থেকে গান বাজাতে পারি।এবং এর সাউন্ড টা যেনো টিভির মতো জোরালো হয়।আর বিদ্যুৎ ও বিদ্যুৎ ছাড়াও যেনো বাজানো যায়।এমনকি চার্জ ও করে যেনো রাখা যায়।তাছাড়া মেমোরী সিস্টেম ও যেনো থাকে।আমার ইলেক্ট্রিক সম্পর্কে কোনো ধারণাই নাই।তাই এরকম ডিভাইস তৈরী করতে কি কি লাগবে? এবং সবমিলিয়ে খরচ কত পরবে?সঠিক তথ্য দিলে খুব উপকৃত হতাম।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (121 পয়েন্ট)
আপনার যেহেতু ইলেকট্রনিক্স সম্পর্কে কোনো ধারনা নেই তো সবচেয়ে ভালো হবে আপনি কোনো এক্সপার্টের পরামর্শ নিন।যারা টিভি রিপেয়ার করে এরকম কোনো পরিচিত থাকলে তারা আপনাকে এটি বানিয়ে দিতে পারবে যদি সে এরকম কাজ আগে করে থাকে।আর এর জন্য আনুমানিক ৫০০ বা তারও বেশি টাকা খরচ পড়তে পারে।

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

307,105 টি প্রশ্ন

396,001 টি উত্তর

121,026 টি মন্তব্য

170,166 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...