বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
90 জন দেখেছেন
"খেলা" বিভাগে করেছেন (545 পয়েন্ট)

3 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (6,735 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

আমার মতে এই তিনটি কারণে বাংলাদেশ নিউজিল্যান্ডের বিরুদ্ধে হেরেছে। সেগুলো হল:

১.উইলিয়ামসনকে সহজ রান অাউট করতে না পারা:

নিউজিল্যান্ডের রান তখন ছিল ২ ইউকেটে ৬০। ক্রিজে ছিলেন টেলর ও উইলিয়ামসন। উইলিয়ামসন  তখন ৮ রানে ব্যাট করছিলেন।  উইলিয়ামসন রান নেওয়ার সময় দাগের অনেক বাইরে ছিলেন। তামিম বল কুড়িয়ে নিয়ে থ্রো করলেন। কিন্তু উইকেটকিপার মুশফিক বল স্পর্শ করার আগেই মুশফিকের হাতের অাঘাতে স্ট্যাম্প পড়ে যাওয়ার কারণে উইলিয়ামসন রান অাউট হননি। মুশফিক বল না ধরলেও কিন্তু বল সরাসরি স্ট্যাম্পে অাঘাত করতো এবং উইয়িলামসন রান অাউট হয়ে যেতো। পরে অবশ্য উইলিয়ামসন ৪০ রান করে অাউট হন।

২.মুশফিকের দুর্ভাগ্যজনক রান অাউট হওয়া:

মুশফিকুর রহিম রান নেওয়ার জন্য স্ট্রাইক প্রান্ত থেকে দৌড়াতে শুরু করলেন। কিন্তু সাকিব রান নেওয়ার জন্য নন স্ট্রাইক প্রান্ত থেকে কোন দৌড় দিলেন না। বাধ্য হয়ে মুশফিক ক্রিজের মাঝ পথ অাবার স্ট্রাইক প্রান্তের দিকে দৌড় দিলেন। কিন্তু ততক্ষণে মুশফিকু রান আউট হয়ে গেলেন। সাকিব দৌড় দিলে কিন্তু সিংগেল রান হয়ে যেতো।

৩.অতিরিক্ত ডট বল খেলা:

বাংলাদেশ ৩০০ টি বলের মধ্যে মোট ১৫৭ টি বল ডট খেলেছে। ১৫৭ টি বলের মধ্যে কমপক্ষে ২০/২৫ রান এলেো কিন্তু বাংলাদেশ ম্যাচ জিতে যেতো।

0 টি পছন্দ
করেছেন (1,670 পয়েন্ট)
হার জিদ সব খেলারী হয় থাকে বাংলাদেশ এখন আগে থেকে অনেক ভালো খেলে আশা করি পরে ম্যাচ গুলো ভাল করবে বাংলাদেশ আর নিউজিল্যান্ডের সাথে বাংলাদেশ হারাণ কোনো কারণ নেই বাংলাদেশ চেষ্টা করেছে যদি আর একটো বেশি রান  নিতো ও ফিলিং ভাল করতু তাহলে ম্যাচটা বাংলাদেশ জিতু যাক আশা করি বাংলাদেশ পরে ম্যাচ গুলো জিদবে বাংলাদেশ   
করেছেন (1,368 পয়েন্ট)
আপনার উত্তরে অনেক বানান ভুল। শব্দবিন্যাস ও বানানের প্রতি আরো যত্নবান হোন।
0 টি পছন্দ
করেছেন (24 পয়েন্ট)
প্রথম কারণ মুশফিকের রান আউট। দ্বিতীয়ত মাহমুদুল্লাহ বাজে ব্যাটিং। তৃতীয়ত মুশফিকের রান আউট মিছ। পরিশেষে মোস্তাফিজারের বাজে বোলিং।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
24 ফেব্রুয়ারি 2016 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন শেষ নেই (32 পয়েন্ট)
1 উত্তর
09 মে "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Nizam (127 পয়েন্ট)
1 উত্তর
12 নভেম্বর 2014 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন নীলিমা (28 পয়েন্ট)

343,964 টি প্রশ্ন

437,079 টি উত্তর

136,883 টি মন্তব্য

185,189 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...