বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
132 জন দেখেছেন
04 জুন "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (13 পয়েন্ট)
04 জুন বিভাগ পূনঃনির্ধারিত করেছেন

3 উত্তর

+1 টি পছন্দ
04 জুন উত্তর প্রদান করেছেন (722 পয়েন্ট)
বিয়ের আগে ইসলামে প্রেম হারাম। তাই আপনি বিয়ের আগে প্রেম না করাটাই ভালো।
0 টি পছন্দ
04 জুন উত্তর প্রদান করেছেন (9,163 পয়েন্ট)

আমার মতে প্রেম তখন করা উচিত যখন আপনি ইস্টাবিলিশ হবেন। তখন প্রেম করলে কোন সমস্যা হবে না। পরিবার ও মেনে নিতে চাইবে। আপনার বয়স মাত্র ১৮ বছর এই সময় টা রিলেশন করার নয়,এই সময় টা হল নিজে কিছু করে দেখানোর।   

আমার মতে এখন রিলেশন না করাটাই উত্তম হবে। 

04 জুন মন্তব্য করা হয়েছে করেছেন (14,260 পয়েন্ট)
পৃথিবীতে যারা প্রেম করে তার ৯৯.৯৯% মানুষ ২০ বছর বয়সের আগেই রিলেশন করে।  বয়স গুনে বা দেখে কখনো এসব প্রেম-ভালবাসা হয় না। আর হ্যাঁ, ২০ বছর বয়সের আগেও মানুষ প্রতিষ্ঠিত হতে পারে তাহলে  .??

এই বয়সে প্রেম-ভালবাসা না করে ৩০/৩২ বছর বয়সে গিয়ে করতে গেলে মেয়েরা কাকু বলে সম্বধন করবে আর সিংগেল তো কাউকে পাবেই না, ডাবল/তৃপল ও জুটবে না কপালে।
04 জুন মন্তব্য করা হয়েছে করেছেন (9,163 পয়েন্ট)
১৮ বছর বয়সে কয় জন ছেলে প্রতিষ্ঠি...!??
১০% ও তো না,,,,,।  মনে করেন আপনি ১৮ বছর বয়সে রিলেশন এ গেলেন,,তখন তো আপনার আবেগময় সময় কোন টা ঠিক আর কোন টা ঠিক নয় সেটা বোঝার জ্ঞান থাকে না। আবেগে হাবু ঢুবু খেতে থাকেন। পরে যখন কোন কারণে রিলেশন টা নষ্ট হয়ে যায় তখন নিজের ক্যারিয়ার টা আর গড়তে পারেন না। ১৮ বছর বয়সে রিলেশন করলে আপনি নিজের পায়ে দাঁড়াতে দাঁড়াতে আপনার প্রেমিকার ছেলে/ মেয়ে হাঁটা শিখে যাবে। রিলেশন করার কয়েক মাস পরের তো গফ চাপ দিবে বিয়ের জন্য তখন কি করবেন...!?? না পারবেন গফ ছাড়তে না পারবেন বিয়ে করতে।       

আমি তো বলি নাই ৩০/৩২ বছর বয়সে রিলেশন করতে।  আমি বলেছি আগে নিজের ক্যারিয়ার তৈরি করে তাঁর পর রিলেশন এ যেতে।
0 টি পছন্দ
04 জুন উত্তর প্রদান করেছেন (2,752 পয়েন্ট)
আপনি এই বয়সে প্রেম না করে ক্যারিয়ারেরর দিকে মনোযোগ দিন। মন দিয়ে লেখাপড়া করুন। ভাল একটা চাকরি/ ব্যবসা করুন। তারপর প্রেম বা বিয়ে করুন। তাহলে জীবনে সুখি হতে পারবেন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

305,425 টি প্রশ্ন

394,239 টি উত্তর

120,077 টি মন্তব্য

169,303 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...