বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
90 জন দেখেছেন
01 জুন "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
03 জুন সম্পাদিত
মেয়েটি এমন আচরণ করেছে যে, সে ভুল। তাই পারছেনা কথা বলতে। আমিও পারছিনা কল দিতে। কারণ, বলেছি আর দিবো না। কিন্তু সে বুঝতে পেরেছে বিষয়টা। যদিও খুব রাগী সে। রাগ-অভিমান করা কী ভালো? আমি কি অপেক্ষা করবো, নাকি তাকে কল দিবো?

3 উত্তর

0 টি পছন্দ
01 জুন উত্তর প্রদান করেছেন (13,634 পয়েন্ট)
03 জুন সম্পাদিত করেছেন
আপনি নিজের থেকেই কল দিন। কারণ, অভিমান একটি সম্পর্ককে যেমন মধুর করে, ঠিক তেমনি একটি সম্পর্ককে ভেঙেও দিতে পারে। আপনি তাকে কল দিন এবং ভালোভাবে কথা বলুন, আর সেটাই উত্তম হবে। মনে রাখবেন, ভালোবাসার মধ্যে ইগো জিনিসটা থাকা উচিৎ নয়। তাই সে কি বলেছে, তা ভুলে গিয়ে আপনি নিজেই তাকে কল দিন।
0 টি পছন্দ
02 জুন উত্তর প্রদান করেছেন (9,163 পয়েন্ট)
03 জুন সম্পাদিত করেছেন
সম্পর্কে রাগ-অভিমান তো থাকেই। না হলে, সম্পর্কটা আনন্দঘন হয় না। আমার মতে, আপনি একটু অপেক্ষা করুন। তারপর নিজে থেকেই কল দিয়ে তার রাগ-অভিমান ভাঙানোর চেষ্টা করুন। 
0 টি পছন্দ
02 জুন উত্তর প্রদান করেছেন (12,603 পয়েন্ট)
03 জুন সম্পাদিত করেছেন
ভালোবাসার মানুষটির মাঝে একটু ভুল বুঝা-বুঝি হতেই পারে। একটু রাগ, অভিমান, কষ্ট না থাকলে ভালোবাসা গভীর হয় কী করে? যেহেতু সে ব‍্যাপারটি বুঝতে পেরেছে, তাহলে আপনিও আর অভিমান বা রাগ না করে সবকিছু ভুলে গিয়ে তাকে কল দিন। এবং এমন ভাবে কথা বলবেন যেনো সে বুঝতে পারে, আপনি সবকিছুই ভুলে গেছেন। আপনি তার সাথে পূর্বের ন্যায় দুষ্টুমি-ফাজলামি করুন এবং এমনভাবে কথা বলুন, যাতে তার রাগ-অভিমান দূর হয়।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
09 মার্চ 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fahim Faysal Sowrav (90 পয়েন্ট)
2 টি উত্তর

305,420 টি প্রশ্ন

394,236 টি উত্তর

120,076 টি মন্তব্য

169,300 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...