বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
64 জন দেখেছেন
01 জুন "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (13 পয়েন্ট)
02 জুন সম্পাদিত করেছেন

1 উত্তর

0 টি পছন্দ
01 জুন উত্তর প্রদান করেছেন (13,643 পয়েন্ট)
ভালবাসা যত কষ্টের ই হোক না কেন,সেটা আপনার কাছে মধুর লাগবেই। কারণ ভালবাসা হল অভ্যন্তরীণ অভিব্যক্তি প্রকাশের একমাত্র উপায়।ভালোবাসা হচ্ছে হঠাৎ বা ধীরে ধীরে ঘটে যাওয়া এক সম্পর্কের আবর্তের নাম।কথা একের প্রতি অন্যের প্রচণ্ড এক মানসিক আশক্তির নাম ভালোবাসা। জীবন আর ভালোবাসা একে অপরের পরিপূরক। এক জীবনের সাথে অন্য জীবনের পরিপূর্ণতার জন্যই কিন্তু ভালোবাসার প্রয়োজন। জাগতিক জীবনের দুটি দিক আমাদের সামনে উন্মোচিত। এর একটি হলো ভালো অপরটি মন্দ।তেমনি ভালবাসার ভাল ও মন্দ দিক আছে।ভালবাসা পিতা মাতা,ভাই বোন,প্রেমিক প্রেমিকা,বর কনে সকলের মধ্যেই আছে। সব হতাশা ছাপিয়ে তারপরও মানুষ ভালোবাসে, তারপরও মানুষ জীবনের তাগিদে বেঁচে থাকে।সোজা ভাষায় নিজের জীবনকে ভালোলাগায় রঙিন করে তুলতে মানুষ ভালোবাসায় পড়ে। নিজেকে ভালোবাসে বলেই অন্যকে ভালোবাসতে শেখে। জীবনকে মানিয়ে নিতেই মানুষ ভালোবাসে।ভালবাসা ছাড়া এই জগৎ নিষ্ঠুর হত,ভালবাসা ছাড়া মানুষ সম্ভব নয়।একারনেই হয়তো ভালোবাসার সুখ যেমন সর্গীয়,তেমন যন্ত্রনাও নরকীও তবুও তা মধুর।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
09 জানুয়ারি 2014 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন AMINUL KHAN (36 পয়েন্ট)

305,430 টি প্রশ্ন

394,247 টি উত্তর

120,083 টি মন্তব্য

169,308 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...