বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
105 জন দেখেছেন
01 জুন "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
01 জুন সম্পাদিত
মেয়ের পরিবার মানতেছে না।অন্য জায়গায় বিয়ে দিতে চাইতেছে তাই এখন করতে চাইতেছি।আমরা ভিন্ন ধর্মের।কিভাবে করব পদ্ধতিটা বললে উপকার হতো।  

4 উত্তর

0 টি পছন্দ
01 জুন উত্তর প্রদান করেছেন (402 পয়েন্ট)
কিভাবে বিয়ে করবেন? আপনার বয়স কি ২১ বছর হয়েছে!! আপনি হয়তো ভুলে গেছেন মেয়েদের ক্ষেত্রে বিয়ে করার বয়স ১৮ বছর হলেও ছেলেদের ক্ষেত্রে তা ২১ বছর লাগবে।
0 টি পছন্দ
01 জুন উত্তর প্রদান করেছেন (237 পয়েন্ট)
বাংলাদেশে মেয়ে ও ছেলের জন্য বিবাহ উপযুক্ত বয়স হচ্ছে ১৮ এবং ২১। এর নিম্নে বিবাহ করলে আইনি জটিলতায় পড়তে পারেন     
0 টি পছন্দ
01 জুন উত্তর প্রদান করেছেন (14 পয়েন্ট)
প্রথমত ইসলাম বিয়ের আগে প্রেম ভালোবাসাকে সমর্থন করেন না। আর আপনার নিয়ত যদি হয় তাকে ইসলামের শরীয়ত মোতাবেক বিবাহ করা, তাহলে আপনার ও তার পরিবারের মতামতের ভিত্তিতে বইয়ে প্রস্তাব পাঠান। আমার বিশ্বাস এতে আপনারা ভালো একটা সমাধান পাবেন।
0 টি পছন্দ
01 জুন উত্তর প্রদান করেছেন (9,163 পয়েন্ট)
আইনি মতে আপনার বিয়ে করতে পারবেন না। মেয়ের বয়স ঠিক আছে কিন্ত আপনার বয়স হয় নাই যে কারণে আপনাকে আইনি ঝামেলা পোহাতে হতে পারে। অন্য দিকে আপনারা ২ জন ভিন্ন ধর্মের যা সমাজ মেনে নিতে চাইবে না।  তাই আমার মতে পারিবারিক ভাবে বিয়ে করা টা উত্তম হবে। আপনারা মেয়ের পরিবার কে বোঝানোর চেষ্টা করুন।  আশা করছি তারা তাদের মেয়ের সুখের কথা চিন্তা করে সব টা মেনে নিবে। তাই হুট করে কোন সিদ্ধান্ত না নিয়ে আগে ভেবে চিনতে নিন। 

এক বার আইন এর চোখে অপরাধী হলে জীবন টা শেষ হয়ে যাবে আপনার তাই যা করবেন ভেনে চিনতে করবেন। 
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

6 টি উত্তর
19 জানুয়ারি "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Positive Energy (20 পয়েন্ট)

305,425 টি প্রশ্ন

394,238 টি উত্তর

120,077 টি মন্তব্য

169,303 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...