বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
64 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন (55 পয়েন্ট)
চেহারাটা কেমন জানি খারাপ হয়ে গেছে।সবসময়ই তৈলাক্ত ভাব থাকে ।ঘুম থেকে উঠলে তৈলাক্ত ভাবটা বেশি মনে হয়।চেহারা ফর্সা ছিলো।কিন্তু ইদানিং শ্যামলা শ্যামলা মনে হচ্ছে ।উজ্জল্য কমে গেছে।এখন কি করলে এসব সমস্যা দূর করতে পারবো?     

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,329 পয়েন্ট)
ফর্সা হবার জন্য ও তেলতেলে ভাব কমানোর জন্য সব থেকে ভাল উপায় হল ভাতের মাড় এবং ভাত। আপনার যেহেতু ব্রণ নেই তাই আপনি প্রতিদিন কমপক্ষে দুইবার ভাতের মাড় ব্যবহার করবেন। এলোভেরা জেল+গোলাপ জল+ভাত একত্রে করে  উপটান বানান। ভাত যেন শক্ত না থাকে তাই ভাত ব্লেন্ডারে ব্লেন্ড করে নিতে পারেন। এই উপটানটি প্রতিদিন লাগান। ইনশাআল্লাহ তেলতেলে ভাব কমাতে ও  মুখ ফর্সা হতে এটি যথেষ্ট কাজ দিবে।
0 টি পছন্দ
করেছেন (4,142 পয়েন্ট)
Garnier Men Power Light 

গার্নিয়ার ম্যান পাওয়ার লাইট ছেলেদের জন্য সবচেয়ে ভালো একটি ক্রীম। এটি ত্বকের তৈলাক্ততা কমিয়ে ত্বকে উজ্জ্বলতা বাড়ায়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
07 ডিসেম্বর 2018 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন ইফাজ রহমান (55 পয়েন্ট)
1 উত্তর
07 অক্টোবর "শিক্ষা+শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে জিজ্ঞাসা করেছেন Dinur Islam (18 পয়েন্ট)
1 উত্তর
20 অগাস্ট "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
19 জুলাই "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
4 টি উত্তর

343,086 টি প্রশ্ন

436,180 টি উত্তর

136,481 টি মন্তব্য

184,834 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...