বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
106 জন দেখেছেন
30 মে "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (45 পয়েন্ট)
31 মে সম্পাদিত করেছেন
তার বান্ধবীরাও আমাকে পছন্দ করে। একজন তো বলেও দিয়েছে পছন্দের কথা। কিন্তু আমি যাকে পছন্দ করি, আমি তার দিকে তাকালে সে রেগে যায়। এর কারণ কী?

3 উত্তর

0 টি পছন্দ
30 মে উত্তর প্রদান করেছেন (13,628 পয়েন্ট)
হতে পারে সে আপনার উপর বিরক্ত কিংবা সে আপনার উপর কোনো কারণে ক্ষোভিত আছেন। যদি তিনি না জানেন যে আপনি তাকে ভালবাসেন তাহলে হয়তো তিনি স্বভাবসুলভ ভাবেই রাগী বা রাগের ভঙ্গিতে আপনার দিকে তাকায়,এবং আপনি মনে করেন যে সে আপনাকে দেখেই কেবল রাগ করছেন। হতে পারে তিনি বাস্তবেই রাগি কিংবা তার তাকানোর ভঙ্গি টাই এমন। আর যদি সে আপনার কথা জেনে থাকে তাহলে হয়তো একারনেই তিনি আপনার উপর বিরক্ত।
0 টি পছন্দ
31 মে উত্তর প্রদান করেছেন (2,725 পয়েন্ট)
আপনি হয়ত মেয়েটাকে ভালোবাসেন বা পছন্দ করেন তাই তাকে দেখার পর আপনার মনে হয় সে রেগে আছে। আপনি মেয়েটির সাথে সরাসরি কথা বলে দেখুন সে সত্যিই রেগে আছে নাকি আর তার সাথে কথা বলে তার মনজয় করতে পারেন, আশাকরি আপনি যদি মেয়েটিকে সরাসরি প্রপোজ করতে পারেন তাহলে আশাকরি সবচেয়ে ভালো হবে। যে কাজটি আপনি করতে পারছেন না সে কাজটি করতে আপনার অনেক সাহসের প্রয়োজন।এই সাহসটি আমরা কেউ দিতে পারব না কিন্তু আপনার মনের ভয়কে দূর করতে হবে এবং মনের সাহসের পশুটিকে জাগ্রত করতে হবে।মনে করতে হবে আপনি আল্লাহ ছাড়া আর কাউকে ভয় পান না তাই আপনি আপনার কাঙ্খিত ব্যক্তিকে ভয় পাওয়ার কোন কারণ নেই, আপনি সরাসরি তাকে প্রপোস করুন দেখবেন হ্যাঁ অথবা না যেকোন একটা রেজাল্ট পাবেন তাই ভয়ের কোন কারণ নেই।আশা করি ভয়কে জয় করে সাহসিকতার পরিচয় দিবেন যদি পুরুষ হয়ে থাকেন।
0 টি পছন্দ
31 মে উত্তর প্রদান করেছেন (2,242 পয়েন্ট)
তার বান্ধবীরা সবসময় হয়তো তাকে আপনার ব্যাপারে বলে। এতে সে লজ্জা পায়। যার ফলে সে হয়তো আপনার প্রতি কিছুটা রেগে আছে। আপনি তাকে দ্রুত প্রপোজ করুন এবং মনের লুক্কায়িত কথাটা তাকে সরাসরি বলুন। এতে তার রাগ কমতে পারে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

305,419 টি প্রশ্ন

394,234 টি উত্তর

120,076 টি মন্তব্য

169,300 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...