বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
104 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
করেছেন (707 পয়েন্ট)
আপনাদের বয়স কত? কি করেন আপনারা?

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (21 পয়েন্ট)
আপনি যদি বিয়ে করার মতো বা সংসার গুছানোর মত সামর্থবান হয়ে থাকেন তাহলে আপনার মা বাবাকে জানান মেয়ের কথা। তারা চাইলে মেয়ের মা বাবার সাথে কথা বলে দেখতে পারেন।

মুল কথা হলো বিষয় টা মেয়ের মা বাবার কাছে পৌছাতে হবে যে আপনার পরিবার বা আপনি সেই মেয়েটিকে বউ হিসেবে চান।
0 টি পছন্দ
করেছেন (9,175 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আপনাদের যদি আইন অনুযায়ী বয়স হয়ে থাকে ও বিয়ের পর স্ত্রীর ভরণপোষণ নিতে পারেন তাহলে আমার মতে বিয়ে করে নেওয়াটাই উত্তম হবে।

আর যদি উপরোক্ত ২ টার একটিরও  ঘাটতি থেকে থাকে, তাহলে আমি বলবো- আপনাদের এখন বিয়ে না করাটাই ভালো হবে।
0 টি পছন্দ
করেছেন (2,731 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আপনার যদি বিয়ে করার সঠিক বয়স হয় এবং আপনার সংসার চালানোর মত অর্থ যদি থাকে এবং আপনার পরিবার এবং সমাজ যদি আপনাদের সম্পর্ক মেনে নেয় আপনারাও যদি মেয়েটাকে পছন্দ হয় তাহলে নির্ভয়ে আপনি বিয়ে করে নিতে পারেন। বিয়ে ফরয কাজ এটা করতেই হবে, যে সমাজে বিয়ে করা কঠিন হয়ে যায় সে সমাজে যিনা, অশ্লীলতা, পরকীয়া এবং বিভিন্ন খারাপ কাজ বৃদ্ধি পায়। তাই বিয়ে কে স্বাভাবিক ব্যাপার মনে করে এটা যে কোনো মূহুর্তে যে কোনো পরিস্থিতিতে করে নিতে হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

307,083 টি প্রশ্ন

395,985 টি উত্তর

121,011 টি মন্তব্য

170,155 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...