বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
92 জন দেখেছেন
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে করেছেন (20 পয়েন্ট)
পর্দা নিশ্চই কোন নারী বা পুরুষের আত্মশালীনতা ও রুচীর ব্যাপার। এটি সম্পূর্ণ সামাজিক ভদ্রতার উপর নির্ভর করে। আমি পাহাড়ে দেখেছি, নারীরা মাত্র দুই টুকরো কাপড় পরে আছে, তারা জুম তুলছে, বাজারে দোকান বসিয়েছে, কেনাকাটা করছে। কোন পাহাড়ী পুরুষ ঐ স্বল্পবসনা নারীদের দিকে হা করে তাকিয়ে থাকছে না, অথচ পর্যটক বাঙালীদের চোখ ছানাবড়া অবস্থা। তাহলে সেখানকার নারীদের শালীনতা কোথায়? তাছাড়া বোরখা পরে নিজেকে আড়াল করা যায়। অনায়েশে ঘটানো যায় যেকোন অপরাধ।

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (60 পয়েন্ট)

পর্দা করা আর বোরখা পরা একই জিনিস নয়

কারণ বর্তমান সময়ে বিদেশী ফ্যাশনে যে বোরখা পড়ে, তাতে পর্দা যথাযথ হয় না, তবে হ্যাঁ পর্দা করারা অন্যতম মাধ্যম হলো বোরখা যদি ইসলামিক শরীয়া অনুযায়ী হয়।
করেছেন (13 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
সালোয়ার কামিজেও তো পর্দা করা যায়
0 টি পছন্দ
করেছেন (13 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
যিনি পর্দা করতে চান তাকে করতে দিন ওটা তার ব্যক্তিগত ব্যাপার।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
07 মার্চ "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন সালোয়া (11 পয়েন্ট)
1 উত্তর
02 মার্চ 2015 "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fahmid (748 পয়েন্ট)
1 উত্তর

340,971 টি প্রশ্ন

434,161 টি উত্তর

135,636 টি মন্তব্য

184,066 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...