বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
103 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি এই বিস্ময় ডট কম এ প্রায় আট মাসেরও বেশি সময় ধরে যুক্ত আছি। এবং বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছি বিস্ময় ডট কম এ।

কিন্তু আমার অভিযোগ হলো, আমি এখানে উত্তরগুলো দেয়ার পরে 1 থেকে 2 ঘন্টা পরে উত্তরটি পাবলিশ করা হয়। এমন কি কোন সময় সেটা পাবলিশ ও করা হয় না।

যদি উত্তর দেয়ার পরে সেটা পাবলিশ না করা হয়, তাহলে উত্তর দিয়ে লাভ কি? আপনারাই বলেন।

তো আজকে আমি একটি প্রশ্নের উত্তর দিয়েছি এবং গতকালও একটি প্রশ্নের উত্তর দিয়েছিলাম এখনো দুইটার একটাও পাবলিশ করা হয়নি।

এতে করে প্রশ্ন যিনি করেন তিনি যেমন হতবাক হয়ে যান কোন উত্তর না পেয়ে, তেমনি আমরা যারা উত্তর দিয়ে থাকি, তারাও কিন্তু হতবাক হয়ে যাই,  উত্তর যখন পাবলিশ না করা হয়।

 যখন উত্তর পাবলিশ না হয়, তখন আমরা কিন্তু উত্তর দেয়ার আগ্রহটাই হারিয়ে ফেলি। আশা করি বিষয়টা আপনারা দেখবেন
করেছেন (994 পয়েন্ট)
লিংক দিন যে প্রশ্নে উত্তর দিয়েছেন
করেছেন প্রশ্নকর্তা
1. https://www.bissoy.com/1050091/

2 https://www.bissoy.com/1049899/ এই প্রশ্নের উত্তর আমি যখন দিয়েছিলাম। তখন কোনো উত্তর ছিলনা।

আর যেসব উত্তর এখনও আমার পাবলিশ করা হয়নি সেগুলো খুঁজে পাওয়া খুবই দুষ্কর। তাই দিতে পারলাম না।
করেছেন প্রশ্নকর্তা
দ্বিতীয় প্রশ্নের উত্তরটি অনুমোদন না দেয়াতে আমি কিন্তু হতাশ না।কিন্তু আমি যখন এই প্রশ্নের উত্তরটা দিয়েছিলাম তখন কিন্তু কোন প্রশ্নের উত্তর ছিল না আমি প্রথম দিয়েছিলাম। আপনারা যদি এই বিষয়ের উপর লক্ষ্য রাখেন, যে  প্রথম প্রশ্নের উত্তর দিবে তাদের টা প্রথমে অনুমোদন দেয়া এবং যারা পরে প্রশ্ন উত্তর দেবে তাদের তা পরে অনুমোদন দেয়া এরকম করলে আমার মনে হয় ভাল হয়।

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (73 পয়েন্ট)
প্রিয় ভাই, আপনি জানেন একটি প্রশ্নের উত্তর প্রশ্নকারীর নিকট কতটা গুরুত্বপূর্ণ। বিস্ময়ের প্রত্যেকটি প্রশ্নের উত্তর প্রশাসকগণ এর মাধ্যমে পড়ার পর প্রকাশিত হবার অনুমতি লাভ করে। প্রতিমুহূর্তে অনেক অনেক বেশি প্রশ্ন এবং অনেক অনেক উত্তর প্রশাসকগণের পড়তে হই। বিস্ময়ের কাজের বাইরে ও প্রশাসকগণের একটি ব্যক্তি জীবন রয়েছে। এই সমস্ত কিছুর মাঝে সবাই বিষয়কে সামনের দিকে অগ্রসর করার জন্য ভূমিকা পালন করে যাচ্ছেন। প্রশ্নের উত্তর সমূহ পড়ে সঠিক উত্তর নির্বাচন করতে কিছুটা সময় প্রয়োজন। যার কারণে প্রশ্ন উত্তর দেওয়ার পর প্রকাশিত হওয়ার জন্য কিছুটা সময় লেগে যায়।

দ্বিতীয়তঃ যে বিষয়টি আপনি অভিযোগ করেছেন, আপনার কোন কোন প্রশ্নের উত্তর প্রকাশ করা হয়নি। আপনার প্রশ্নের উত্তর   অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্তু বিস্ময় এ  উত্তর প্রদানের একটি নির্ধারিত নীতিমালা রয়েছে। আপনার প্রশ্নের উত্তর যদি সেই নীতিমালাকে লংঘন না করে তাহলে মনে রাখবেন আপনার সঙ্গে বিস্ময়ের কোন প্রশাসকের ব্যক্তিগত কোন খারাপ সম্পর্ক নেই। হতে পারে আপনার উত্তর কোনো নীতিমালা কে লংঘন করেছে, যার জন্য আপনার প্রশ্নের উত্তর কে প্রকাশ করা হয়নি। আপনাদের আন্তরিকতা এবং সহযোগিতার মাধ্যমে বিস্ময় এগিয়ে যাচ্ছে। আপনাদের পূর্ণ সহযোগিতা না থাকলে বিস্ময় এতদূর আসতে পারত না। তাই বিষয়ের প্রতি অভিমান না করে সমস্যা সমাধানের প্রতি দৃষ্টিপাত করে বিস্ময়ের সঙ্গে থেকে বিস্ময় কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করার আন্তরিক অনুরোধ জানাচ্ছি।
করেছেন (7,936 পয়েন্ট)
ভালো লেখছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
10 নভেম্বর 2017 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Robin Ahmed (8,594 পয়েন্ট)
1 উত্তর
13 জুলাই 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন মুমিন মিয়া (12 পয়েন্ট)
0 টি উত্তর
21 মে 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাখি (9,565 পয়েন্ট)

321,387 টি প্রশ্ন

411,592 টি উত্তর

127,456 টি মন্তব্য

177,152 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...