বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
296 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (2,921 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

2 উত্তর

+3 টি পছন্দ
করেছেন (4,037 পয়েন্ট)
বিস্ময়ে কোন সাধারণ সদস্য যদি ভুল করার পর ক্ষমা চায়, তবে অবশ্যই তাকে শাস্তি থেকে অব্যহতি দেওয়া হয়। মানুষ মাত্রই ভুল করে। আপনিও ভুল করার পর নিজের ভুল বুঝতে পেরেছেন, এটাই বেশী। সাধারণ সদস্য বিস্ময়ের প্রাণ। আমরা কখনও চাই না কোন সদস্য বিস্ময় থেকে চলে যাক। তবে যদি নীতিমালা কে এড়িয়ে চলে বিশৃঙ্খলা সৃষ্টি করে তবে বাকিদের সৃঙ্খলার কথা ভেবে তাকে উপযুক্ত শাস্তি প্রদান করা হয়। আপনি আগের মতো কার্যক্রম শুরু করুন, এগিয়ে নিয়ে যান বিস্ময় অ্যানসারকে। যারা নীতিমালা মেনে কার্যক্রম করে তাদের প্রত্যেককে আমরা সম্মানের চোখে দেখি, ভালোবাসা কাজ করে তাদের জন্য।
করেছেন (2,921 পয়েন্ট)
আপনাকে অনেক অনেক ধন্যবাদ।
+1 টি পছন্দ
করেছেন (4,726 পয়েন্ট)
প্রথমেই বলে রাখিঃ আপনি যে কাজটি করেছেন, সত্যিই সেটা পরিহারের যোগ্য। ভবিষ্যতে এরকম কর্মকান্ড হতে বিরত থাকবেন, এই কামনা করি।

একজন মানুষ যখন নিজের ভুলটা বুঝতে পারে, তখন আর কিছুই বলার থাকে না। আসলে অবুঝ কে বুঝানো যায়, কিন্তু ভুল পথে থাকলে তাকে বুঝানো সম্ভব হয় না, শত চেষ্টায় হিতে বিপরীত হয়। তবে কেউ যদি ভুল করে সেটি ভালো করে বুঝতে পারে, তাহলে তাকে বুঝানো লাগে না, বরং সে আপনা আপনিই সকল সিদ্ধান্ত যথাযথভাবে নিতে পারে। আপনার বেলায়ও বিষয়টি ঠিক একইরকম৷

আপনারাই (সাধারণ সদস্য) বিস্ময়ের জীবনীশক্তি। বিস্ময়ে বিশেষ সদস্যরা কেবল সকলকিছু পরিচালনা করেন। কিন্তু প্রকৃতপক্ষে সাধারণ সদস্যরাই ভাল কার্যক্রম করে বিস্ময়কে সামনের দিকে নিয়ে যায়। তাহলে বুঝতেই পারছেন যে, বিস্ময়ে আপনাদের মূল্য কতটুকু?

মোটকথা - বিস্ময়ের সাথেই থাকুন! পূর্বে যা হয়ে গেছে, সেটা বলে কোনো লাভ নেই৷ সামনে এখন আপনি ভালোভাবে কার্যক্রম করুন, দেখবেন অনেক ভাল লাগবে এবং সবকিছু ঠিক আগের মত হয়ে উঠবে।
করেছেন (2,921 পয়েন্ট)
আপনাকেও ধন্যবাদ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর

311,549 টি প্রশ্ন

401,165 টি উত্তর

123,144 টি মন্তব্য

172,710 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...