বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
85 জন দেখেছেন
27 মে "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (27 পয়েন্ট)
আমি এবার এইচএসসি দিলাম.এক ক্লাসমেট ফ্রেন্ড কে ভালোবেসে প্রোপোজ করলে সে প্রথমে খারাপ ব্যবহার আর রাজি হয়নি. কিন্ত প্রায় সপ্তাহ খানেক পরে সে বলে তুমি তো আমাকে ভালোবাসো.আমাকে বিয়ে করবে? তারপর আস্তে আস্তে রিলেশন শুরু হয়ে যায়. ভালোই চলছিল.সে আমার সাথে কথা না বলে থাকতে পারত না.অনেক রাত পর্যন্ত কথা হতো. কিছু হলে অন্নেক বার ফোন দিত.অনেকবার আইলামইউ বলেছে.আরো বলেছে *তোমাকে ছাড়া থাকতে পারবনা* আমার ১টা মেসেজ পেলে সে খুশি হত. তখন আমি কলেজে ৪র্থ ছিলাম.সে আমার অনেক পরে ছিল.আর টেস্টে আমি ৪র্থ থেকে অনেক পিছিয়ে ৮ম হই আর সে ৩য় হয়. তারপর সে কিছুদিন খুব ভালো ব্যবহার করলেও সে আর একদিনো গুড মর্নিং বলত না.আমি বল্লেও রিপ্লে দিত না.কিন্তু আগে প্রতিদিন দিত.সে আমাকে একসময় সত্যিই খুব ভালোবাসতো.কিন্তু আস্তে আস্তে আমার প্রতি তার ভালোবাসা হারিয়ে গেছে. আজ বল্লো সে নাকি আমাকে ভালোবাসেনা. এমনিতে সে বর্তমানে খুবই খারাপ ব্যবহার করে অনেকদিন হলো.সে এখন আর আমাকে ভালোবাসেনা এজন্য এমন হচ্ছে.আমার খুব কষ্ট হয়, কান্না পায়.ওর আগে যাবার জন্য HSC খুব ভালোভাবে দিসি.ইনশাআল্লাহ ভালো রেজাস্ট আসবে.কিন্তু সে খুব খারাপ ব্যবহার করে, আমাকে খুব কষ্ট দেয়.কি করব এখন?
27 মে মন্তব্য করা হয়েছে করেছেন (27 পয়েন্ট)
আমি কষ্ট পেলেও নাকি তার কিছুই করারে নেই!আমি খুব অবাক. যে আগে আমাকে এতো ভালোবাসতো আর সে এখন আমাকে বলতেছে ভালোবাসিনা. খুব খারাপ ব্যবহার করে. আমি অনেক চেষ্টা করেছি ওর সাথে কথা না বলে থাকতে, ভুলে যেতে. কিন্তু পারিনি. কয়েকদিন পরে আবার আমি দূর্বল হয়ে যাই ওর প্রতি. থাকতে পারিনা তখন. আর তখন সে আমাকে কষ্ট দেয়, কষ্ট দেয়ার মত কথা বলে. কেন আমার সাথে এমন হয়? কেন সে আর আমাকে ভালোবাসেনা? একসময় তো ভালোবাসতো. তাহলে? ওকে ভুলতেও পারিনা. খুব কষ্ট হয়. আমার কি সময় আসবেনা? কেন এতো কষ্ট পাই আমি. একসময় যে আমাকে ছেড়ে থাকতে পারতো না, সে এখন এতো খারাপ আচরণ করে, কেন! কেন! কেন! আমার মাথায় প্রবলেম হয়ে যাচ্ছে এসব ভাবতে ভাবতে. কষ্ট পেতে পেতে. সামনে ভার্সিটি অ্যাডমিশন, কি করব কিছু বুঝতে পারছিনা. আর ভালোলাগেনা কিচ্ছু.. কি করব কিছুই বুঝতে পারছি না. বেঁচে তো থাকাল লাগবে.

2 উত্তর

+2 টি পছন্দ
27 মে উত্তর প্রদান করেছেন (2,725 পয়েন্ট)
আপনার লেখা অনুযায়ী বুঝা যাচ্ছে সে আপনাকে ভালোবাসে না, হয়ত সে কোনো উদ্দেশ্য হাসিল করার জন্য বা সাময়িক মজা, টাইমপাস করার জন্য আপনার সাথে প্রেমের চলনা করেছে। এখন আপনার উচিত থাকে ভুলে যাওয়া । এই মেয়ের সাথে সকল প্রকার যোগাযোগ বন্ধ করে দিন। দেখা করা বা কথা বলা থেকে বিরত থাকুন। এই মেয়ের সকল স্মৃতি ফেলে দিন নষ্ট করে দিন। আপনি কষ্ট পাবেন না, নিজের মনকে শক্ত করুন। সবসময় বন্ধুদের, পরিবারের সাথে হাসি মনে চলাফেরা করুন। নিজের ক্যারিয়ারের প্রতি অধিক গুরুত্বদিন। এখন পড়াশোনা প্রতি বেশি গুরুত্বদিন। এই মেয়ের কথা মনে হলে এড়িয়ে গিয়ে অন্য কথা চিন্তা করুন। আশাকরি এই ভাবে কিছুদিন চলাফেরা করলে এই মেয়ের কথা আস্তে আস্তে ভুলে যাবেন। আপনি ভালো করে ক্যারিয়ার গঠন করলে এরচেয়ে আরো ভালো মেয়ে আপনার পিছনে ঘুরবে। তাই আগে নিজেকে গঠন করুন।
0 টি পছন্দ
28 মে উত্তর প্রদান করেছেন (40 পয়েন্ট)
আসলে রিলেশনে না জড়ানোই ভালো কিন্তু আবেগ জিনিসটা খুবই খারাপ যেটা আটকে রাখা যায়না।আপনি যেহেতু একটা রিলেশনশিপে জড়িয়ে গিয়েছেন আপনি খুব কষ্টে আছেন এবং ভালো থাকতে চান সেহেতু আপনাকে ঐ বিষয়টা নিয়ে ভাবাভাবি বন্ধ করতে হবে এবং অন্য বিশেষ কোনো কাজে নিজেকে সবসময় ব্যস্ত রাখুন।।নিজের মা-বাবা এবং বন্ধুদের সাথে ভালোভাবে মিশুন বন্ধুদের সাথে আড্ডা দিন তবে একটা কথা যে আমাদের দেশের বেশিরভাগ ছেলেই মাদকাসক্ত এবং মনে করেন টেনশন থেকে মুক্তি পাওয়ার জন্য মাদক গ্রহণ করতে হয় কিন্তু ভুলেও আপনি এই চিন্তাটা মাথায় আনবেন না।।আর একটা কথা মনে রাখবেন,যেকোনো কাজ করার আগে আপনার মা এবং বাবার চেহারাটা মনে মনে সামনে আনবেন দেখবেন আপনার যত বাজে চিন্তা ভাবনা সব দূর হয়ে গিয়েছে।।ধন্যবাদ।।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
07 জুন 2017 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
4 টি উত্তর
18 ডিসেম্বর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন একজন অবুঝ বালক (147 পয়েন্ট)
4 টি উত্তর
05 নভেম্বর 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Bepul (20 পয়েন্ট)

305,429 টি প্রশ্ন

394,245 টি উত্তর

120,082 টি মন্তব্য

169,306 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...