বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
102 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (13 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (6,041 পয়েন্ট)
আপনার সকল সার্টিফিকেট ও NID কার্ডে পিতার নাম আব্দুস সালাম কিন্তু পিতার NID কার্ডে তার নাম আব্দুল সালাম, সরকারী জব পেতে কোনো সমস্যা হবে না। আব্দুল, আব্দুর আর আব্দুস এটা নিয়ে কোনো সমস‍্যা হয় না। কারণ, এতে মূল নামের পরিবর্তন হয় না। তবে আপনার পিতার NID কার্ডে যদি আব্দুস সালামের পরিবর্তে আব্দুল জলিল, আব্দুর রহিম বা আব্দুস কালাম থাকতো, সেক্ষেত্রে সমস্যা হতো। কারণ, এটা মূল নামের পরিবর্তন। তবুও আপনি যদি মনের সংশয় দূর করে টেনশন মুক্ত থাকতে চান, তাহলে আপনার বাবা যে এলাকার ভোটার, সেই এলাকার ইউনিয়ন অফিস বা থানা নির্বাচন অফিসে আপনার বাবাকে নিয়ে গিয়ে সমস্যার সমাধান করে নিয়ে আসতে পারেন। সাথে আপনার বাবার ভোটার আইডি কার্ড নিতে ভুল করবেন না। ধন্যবাদ।
করেছেন (63 পয়েন্ট)
আপনার বাবার ভোটার আইডি কার্ডের নামে কোন সমস্যা হবে না,,
আপনার সকল ডকুমেন্টে যেমন আপনার সকল সার্টিফিকেট ও NID কার্ডে পিতার নাম আব্দুস সালাম হয়ে থাকে তাহলে সমস্যা হবে না,,,
আপনার সকল ডকুমেন্টে নাম এক হলে কোন সমস্যা হবে না,, চিন্তামুক্ত থাকতে পারেন,,

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

343,959 টি প্রশ্ন

437,070 টি উত্তর

136,881 টি মন্তব্য

185,188 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...