বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
190 জন দেখেছেন
"নেটওয়ার্ক" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

4 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (2,964 পয়েন্ট)

অাপনি বিকাশ কাস্টমার কেয়ার টিমের সাথে সরাসরি যোগাযোগ  করুন। তারাই অাপনাকে সাহায্য করবে।


0 টি পছন্দ
করেছেন (170 পয়েন্ট)
তিন টি সহজ ধাপ অনুসরন করে পাসওয়ার্ড বা পিন রিসেট করা যায়ঃ ১। 16247 নম্বরে কল করুন ২। কাস্টমার সার্ভিস প্রতিনিধিকে কিছু তথ্য দিয়ে আপনার বিকাশ ওয়ালেট- এর মালিকানা প্রমান করুন ৩। পিন রিসেট-এর এসএমএস পাওয়ার পর *২৪৭# ডায়াল করে নিজের পিন রিসেট করুন আপনার পিন রিসেট-এর জন্য সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত যেকোনো সময় অনুগ্রহ করে বিকাশ হেল্পলাইন নম্বর 16247এ যোগাযোগ করুন। বিকাশ কাস্টমার সেন্টারের ঠিকানা জানতে ভিজিট করুনঃ www.bkash.com/bn/support/ যেহেতু, যে আইডি কার্ড দিয়ে বিকাশ খোলা হয়েছে, সেটি জিবীত নেই,, তাই আপনাকে, 16247 এ কল করে সমাধান নিতে হব,,,,,, ধন্যবাদ,!
0 টি পছন্দ
করেছেন (168 পয়েন্ট)
16247 এই নাম্বারে বিকাশ কাস্টমার কেয়ারে কল দিয়ে আপনার বাবার এন আই ডি কার্ডের নাম্বার বললে তারা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট  করার জন্য একটি মেসেজ পাঠাবেন।

আর তা না হলে আপনার বাবার মৃত্যু সনদ নিয়ে বিকাশ কাস্টমার কেয়ারে যোগাযোগ করুন তাহলেই সমাধান হয়ে যাবে।
0 টি পছন্দ
করেছেন (36 পয়েন্ট)

[email protected] এই এড্রেসে সমস্যাটি ইমেইল করুন এবং পরবর্তী নির্দেশনা অনুসরণ করুন। 


বি. দ্র. আপনার যে সকল তথ্য প্রয়োজন হতে পারে:-

১. NID card no. (যেটি দিয়ে একাউন্ট খুলেছেন)

২. আপনার নাম

৩. পিতার নাম

৪. আপনার জন্ম তারিখ

৫. একটি আউটগোয়িং লেনদেনের ধরণ ও পরিমাণ

৬. একটি ইনকামিং লেনদেনের ধরণ ও পরিমাণ ইত্যাদি।


সকল তথ্য সঠিক হলে বিকাশ আপনার সাথে যোগাযোগ করে আপনার পিনটি রিসেটের ব্যবস্থা করবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

5 টি উত্তর
please help ভাইয়া, ২৯/৫/১৬ তারিখ সন্ধ্যা ৭ টায় আমাকে বিকাশ হেড অফিস থেকে ফোন দিয়ে কিছু ইনস্ট্রাকশন বললো আমি করলাম আর আমার একাউন্ট থেকে টাকা চলে গেলো তার এই নাম্বারে 01760020264 send many হয়ে। আর আমাকে ফোন করেছিলো নিচের নাম্বারে। 01811111896 বললো বিকাশ হেড অফিস থেকে বলছে। তার পুরা কথা রিকর্ডিং আছে আমার ফোনে। প্রতারক আমার বিকাশ একাউন্ট আপডেট করতে চেয়ে এ সব করেছে কিন্তু পুরা রিকর্ডিং এএ আমি কখনো আমার বিকাশ পিন নাম্বার বলিনি প্রতারক কে। * হেডঅফিস কি না ভেরিফাই করতে আমার ফোনে 16247 নাম্বারে কল দিয়ে বলেছে দেখুন আমরা অফিস থেকেই বলছি। এখন আমার প্রশ্ন হচ্ছে! টাকা গুলা কি ভাবে ফেরত পেতে পারি? কি করতে হবে আমাকে? পিলিজ বলবেন।?
29 মে 2016 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন সজীব৩৩ (20 পয়েন্ট)
3 টি উত্তর

322,453 টি প্রশ্ন

412,930 টি উত্তর

127,913 টি মন্তব্য

177,616 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...