বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
607 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (18 পয়েন্ট)

আমার বয়স ২৫। বিয়ে হয়েছে ১বছর। কিন্তু বিয়ের আগে হস্তমথন করতাম। বিয়ের আগে থেকেই আমার দ্রুত বীযপাত এর সমস্যা হয়েছিলো।একেবারে প্রথম থেকেই।  হস্তমথন এর প্রথম দিক থেকেই প্রায় এই সমস্যা।আর সমস্যা টা বুঝতে পেরেছিলাম অন্যদের সাথে তুলনা করে। পরে বিবাহের পর একই সেই সমস্যাই হচ্ছে। আমি ডাক্টার দেখিয়েছি হোমিওপ্যাথি যৌন ডাক্টার। ২ মাস ওষুধ খেলাম তাও কিছুই হলোনা। একই আগের মতো।আরো বেড়েছে সমস্যা এমন মনে হচ্ছে। আমার অন্ডকোষ অনেক ঝুললে গেছে।

অনেকে বলে মানসিক কারনে হয় এটা এসব premature ejaculation । কিন্তু এমন কোন টিপস বাদ নেই যে আমি অনুশরন করে চেষ্টা করিনি মানসিক ভাবে তাও ফলাফল একই।একবার বীযপাত হলে ২য় বার অনেকটা সময় থাকা যায় কিন্তু এটাতো আর সাভাবিক না।আমার ১ মিনিটের মধ্যেই বীযপাত হয়ে যায়।আর ধাতু পরে অনেক একটু সেক্স টেন্সন এই।
এখন কি করবো এবং কোথায় কোন ডাক্টার দেখালে ভালো হয় একটু জানাবেন প্লিজ।
আমি পুরান ঢাকা তে থাকি।
ধন্যবাদ

1 উত্তর

+6 টি পছন্দ
করেছেন (6,416 পয়েন্ট)
আপনি হামদর্দ ডাক্তারের পরামর্শ নিন। আপনার নিকটস্থ হামদার্দ বিক্রয় কেন্দ্র যোগাযোগ করুন কোনো টাকা ছাড়াই ডাক্তার চিকিৎসা করবে। পরামর্শ ও চিকিৎসাঃ টক দ্রব্যাদি পরিহার করুন।শরীর ম্যাসাজ এবং হালকা ব্যায়াম করুন।অতিরিক্ত দুঃশ্চিন্তা ও মানসিক চাপ এড়িয়ে চলুন।প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। ঔষধঃ ডাক্তারের পরামর্শ মতে ক্যাপসুল জিনটোন- ১ ক্যাপসুল দিনে ২ বার খাওয়ার পর সেব্য।ট্যাবলেট ফ্রোডেক্স- ২ ট্যাবলেট দিনে ২ বার দুধসহ সেব্য।ক্যাপসুল এনডিউরেক্স- ২ ক্যাপসুল দিনে ২ বার দুধসহ সেব্য।ক্যাপসুল লিবিডেক্স-২ ক্যাপসুল দিনে ২ বার দুধসহ সেব্য।লুবূব কবীর- ১ চা চামচ দিনে ২ বার সেব্য।সিরাপ জিনসেন্ট- ২-৪ চা চামচ দিনে ২ বার সেব্য। আশাকরি ইনশাআল্লাহ এইভাবে টানা ২-৩ মাস সেবন করলে আপনি সুস্থ হয়ে যাবেন।
করেছেন (18 পয়েন্ট)
অনেক ধন্যবাদ।আচ্ছা যদি আমি এলোপ্যাথি কোন ডাক্টার দেখাই তাহলেকি এটার সমাধান পাওয়া যাবে? যৌন বিশেষজ্ঞ  ডাক্টার দেখালে। এই সমস্যার ওষুধ ও ভালো চিকিৎসা কি এলোপ্যাথি তে আছে?
করেছেন (6,416 পয়েন্ট)
হ্যাঁ আপনি যৌন বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে এলোপ্যাথি চিকিৎসা নিতে পারেন। তবে হামদর্দ এর ঔষধে কোনো পার্শপ্রতিক্রিয়া নেই, যৌন সমস্যার জন্য ভালো কাজ করে যদিও ঔষধের মূল্য বেশি।
করেছেন (18 পয়েন্ট)
স্থায়ী ভাবে সুস্থ হবো কোনটাতে? এলোপ্যাথি তে নাকি হামদর্দ এ? ওষুদের মূল্য বেশি বলতে কেমন একটু আইডিয়া দিবেন প্লিজ যে মাসে কত টাকার ওষুধ লাগবে।
করেছেন (173 পয়েন্ট)
অাপনি অামাকে প্রাইভেট মেসেজ করুন।
অাপনার জন্য অনেক ভালো মানের চিকিৎসা অাছে।
অাপনি ৩-৪মাসের মধ্যে সম্পূর্ণ স্থায়ী যৌবন লাভ করবেন।
প্রাথমিক অবস্থায় সম্ভব হলে কয়েকদিন স্তী সহবাস এড়িয়ে যেতে হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
2 টি উত্তর
1 উত্তর
18 সেপ্টেম্বর "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

350,947 টি প্রশ্ন

445,063 টি উত্তর

139,506 টি মন্তব্য

187,542 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...