বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
57 জন দেখেছেন
"বিদেশ যাত্রা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (14,263 পয়েন্ট)
আইন অনুসারে কোন টাকা দেওয়া লাগবে না। এ বিষয়ে লেনদেন একদম বেআইনি। কিন্তু বর্তমান পরিস্থিতি এবং রীতি অনুসারে টাকা না দিলে আপনার নামে পুলিশ ভুল তথ্য দিয়ে আপনাকে ফাঁসিয়ে দেবে তাই প্রচলিত প্রথার মতো আপনাকে  টাকা দিতে হবে পুলিশকে। সাধারণত 500 টাকা দিলে ভেরিফিকেশন পাস করিয়ে দেয় পুলিশ। আপনার যদি প্রশাসনে লোক থাকে অথবা আপনার যদি ক্ষমতা থাকে তাহলে টাকা না দিয়ে তার বিরুদ্ধে রুখে দাঁড়াতে পারেন।  আর ক্ষমতা না থাকে তাহলে টাকা দেওয়া ছাড়া কোনো উপায় নেই।
জুনায়েত ইসলাম: দেশ ও মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে সদা প্রস্তুত। শৃঙ্খলা ও ফিটনেস সম্পর্কে খুব সচেতন এবং প্রচন্ড দেশ প্রেমী এজন্যই দেশ রক্ষার মতো পবিত্র দায়িত্ব বেছে নিয়েছেন পেশাগত জীবনে। জ্ঞানার্জনের লক্ষ্যে ও পরোপকারের স্বার্থে দীর্ঘদিন থেকেই বিস্ময় অ্যানসারের সাথে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িত।
0 টি পছন্দ
করেছেন (2,681 পয়েন্ট)

অাপনি টাকা দিতে একেবারেই রাজি হবেননা।পাসপোর্ট রিজেক্ট করতে হলে পুলিশকে প্রমাণসহ অাপনার বিরুদ্ধে কারণ দেখাতে হবে।অযথা অাপনার  passport  ব্লক করার  ক্ষমতা কারো নেই।চাকরি থাকবে না।তবে টাকা না দিলে পাসপোর্ট। পেতে দেরি হতে পারে তবে পাসপোর্ট  অফিসে অভিযোগ করলেই পাসপোর্ট পেয়ে যাবেন।ভয়ের কিছু  নেই।


অাপনি অামি সচেতন নাগরিক

ঘুষ দিব না নিবোও না

সাংবাদিকের সাহয্য নিয়ে হাতেনাতে প্রমাণসহ ধরিয়ে দিতে পারেন

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
04 ডিসেম্বর 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Abdul Alim sarkar (12 পয়েন্ট)
0 টি উত্তর
12 নভেম্বর 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Safrin Omar (12 পয়েন্ট)

304,996 টি প্রশ্ন

393,749 টি উত্তর

119,895 টি মন্তব্য

169,075 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...