বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
151 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
পূনঃরায় খোলা
আমার ঘন ঘন প্রসাব হয়, প্রসাবের গতি কম এবং লিংগ ইচ্ছামত উত্তেজিত করতে পারিনা। এই জন্য একজন ইউরোলজিস্ট এর কাছে যাই।

তিনি আমাকে urocap 0.4mg, pinor 25mg এবং recoseng 500 দেই।

ওষুধ খাওয়ার পর আমার মাথা ঘুরে। এখন কি করবো  

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (17,326 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
চিকিৎসক আপনাকে প্রোস্টেট গ্ল্যান্ড বৃদ্ধির কারণে এই মেডিসিন গুলি দিয়েছি বলে আমি মনে করছি। এই মেডিসিন গুলির পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে। এর সাইড ইফেক্টের ফলে মাথা ঘুরতে পারে,সেইসাথে বমি হতে পারে কিংবা চামড়ার প্রদাহ হতে পারে। আপনি মেডিসিন গুলি সেবন করুন নিয়মিত ।  এতে আপনার সমস্যা ইনশাআল্লাহ  চলে যাবে। পুষ্টিকর খাবার গ্রহণ করবেন অবশ্যই।  যদি খুব বেশি বাড়াবাড়ি রকম সমস্যা হয় তাহলে আবার আপনি সেই চিকিৎসক এর কাছে গিয়ে পরামর্শ নিন। তবে ভয় পাবার কিছু নেই বলে মনে করছি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
18 সেপ্টেম্বর "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর
11 সেপ্টেম্বর "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

350,974 টি প্রশ্ন

445,119 টি উত্তর

139,510 টি মন্তব্য

187,546 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...