বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
85 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (42 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (23 পয়েন্ট)
যদি আপনার জন্মতারিখ ভোটার আইডি কার্ডে ভুল এসে থাকে তবে সংশোধন করতে পারবেন।এক্ষেত্রে আপনার এস.এস সি এর জন্ম তারিখটা অনুযায়ী পরিবর্তন করতে পারবেন।

আর যদি ভোটার আইডি কার্ডে এ ভুল না আসে,এবং সেটা আপনার স্কুল সার্টিফিকেট অনুযায়ী হয়   আর আপনি ইচ্ছে করে বয়স কমাতে চান তবে সেটা অন্যায় হবে..তবে বাংলাদেশে কোন কিছুই অসম্ভব নয়।।প্রথমে একটা ভুয়া জন্ম নিবন্ধন করে সে অনুযায়ী নতুন করে ভোটারের জন্য আবেদন করলে, অবৈধভাবে কিছু টাকা লেনদেন করলে করা যাবে।। 
0 টি পছন্দ
করেছেন (3,207 পয়েন্ট)
আপনার NID বা Smart card এর বয়স সংশোধনের জন্য যে বয়স দিতে চান তা প্রমানের জন্য শিক্ষাগত যোগ্যতার সনদ,পাসপোর্ট অথবা নিবন্ধন ব্যাতিত NID ভুলের ক্ষেত্রে জন্মনিবন্ধন প্রয়োজন পড়বে,অনাথায় আপনি আপনার মনের মত বয়স দিয়ে এটা পরিবর্তন করতে পারবেন না তার জন্য প্রমানসরুপ ডুকুমেন্ট প্রয়োজন পড়বে । আশাকরি উত্তরটি পেয়েছেন ।।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
23 অক্টোবর 2017 "শিক্ষা+শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md. jahidul islam (31 পয়েন্ট)
0 টি উত্তর
27 ফেব্রুয়ারি 2018 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মামুণ (14 পয়েন্ট)
1 উত্তর
15 মে 2016 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন riajulpolin (11 পয়েন্ট)

343,958 টি প্রশ্ন

437,070 টি উত্তর

136,880 টি মন্তব্য

185,188 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...