বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
77 জন দেখেছেন
24 মে "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (14 পয়েন্ট)
24 মে পূনঃরায় খোলা করেছেন
আমার উনার মতো মনে হয় আর কেউ নাই! আমি উনাকে দেখানোর জন্য ইচ্চা করেই আরেকটা মেয়ের সাথে কথা বলি। উনি এতো ভালো যে আমায় কিছুই কয় না। আমি পরে জিজ্জাস করলাম,  আমি যে আরেকটা মেয়ের সাথে কথা বলি আপনি কিছু বলেন না যে? উনার উত্তর, সেটা আপনার রুচি আপনার যদি অন্যকাউকে পছন্দ লাগে আমি কি ধরে রাখতে পারবো?

এখন আমি অনেক চিন্তায় আছি, উনি কি আদোও আমায় ভালবাসেন নাকি?

4 উত্তর

0 টি পছন্দ
24 মে উত্তর প্রদান করেছেন (5,117 পয়েন্ট)
24 মে নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

আপনার উল্লেখিত বক্তব্য অনুযায়ী সে আপনাকে ভালোবাসতে পারে আবার না ও ভালোবাসতে পারে। এভাবে বলা সম্ভম নয়। সে আপনাকে ভালোবাসতেও পারে কিন্তু সে আপনাকে হতে পারে আপনাকে হারানোর ভয়ে বলতে পারছে না। আবার, সে আপনাকে ভালোবাসে না সে নিজ অনুযায়ী নিজে চলছে এবং আপনার প্রতি তার কোন অনুভূতি নেই। মেয়েটি আপনাকে ভালোবাসে কিনা তার আচার আচরণে প্রকাশ পাবে। 

আপনি তার সামনে অন্যদের সাথে মেলামেশা বন্ধ করুন। এরজন্যে সে মনে করতে পারে আপনি তাকে অবহেলা করেন এবং তার প্রতি আপনার কোন দায়িত্ববোধ নেই। আপনি যদি তাকে সরাসরি জিজ্ঞেস করে থাকেন এবং সে যে উত্তর দিয়েছে তার মধ্যে যে আপনার প্রতি ভালোবাসা প্রকাশ পায় তা সঠিকভাবে বলা যাবেন না। তবে অনুমান করতে পারেন আপনার প্রতি তার কোন আবেগ বা অনুভূতি রয়েছে। আপনি আরও অপেক্ষা করুন। যদি সে আপনাকে সত্যিই ভালোবাসে তবে নিচের কিছু আচরণের মধ্যে আপনি বুঝতে পারেন। 

  1. সে আপনার দিকে থাকাবে। 
  2. আপনার পছন্দকে প্রাধান্য দেওয়ার চেষ্টা করবে। 
  3. আপনাকে গুরুত্ব দেওয়ার চেষ্টা করবে। 
  4. আপনার সাথে সময় ব্যয় করতে চাইবে। 
  5. চোখে চোখে তাকিয়ে আপনার সাথে কথা বলতে পারবে। 
  6. আপনাকে বিভিন্ন কাজে সহায়তা করতে পারে। 
0 টি পছন্দ
24 মে উত্তর প্রদান করেছেন (2,725 পয়েন্ট)
হয়ত সে আপনাকে ভালোবাসে যার জন্য সে আপনাকে কিছু বলে না, আপনার ইচ্ছা অনুযায়ী চলতে বলে। কখন নিশ্চিত ভাবে বলা সম্ভব না যে সে কি আপনাকে ভালোবাসে কি-না। তবে আমার মনে হয় সে আপনাকে ভালোবাসে এবং আপনি যদি তার কাছ থেকে দূরে সরে যান বা অভিমান করে সে আপনাকে অন্য জনের সাথে কথা বললেও কিছু বলে না।
0 টি পছন্দ
24 মে উত্তর প্রদান করেছেন (278 পয়েন্ট)
হয়তোবা সে আপনায় ভালবাসে।কিন্তু মেয়ে অনেক চাপা স্বভাবের জন্য হয়তোবা আপনার কাছে কিছু বলছে না কিন্তু মনে মনে কষ্ট পাচ্ছে।তাই তার মন বোঝার চেষ্টা করুন।তাই আপনি তাকে দেখানোর জন্য যেই অভিনয়টা করছেন সেটা আরো কিছুদিন চালিয়ে যান এতে সে প্রকাশ করতেও পারে যে আপনাকে সে ভালোবাসে।
0 টি পছন্দ
24 মে উত্তর প্রদান করেছেন (209 পয়েন্ট)
না ওনি আপনাকে ভালোবাসে না। আপনার কথা দেখে বুজলাম আপনার মনে হয় ভালোবাসে এইটার কারন হল আপনি আপনার মন রে বুঝিয়েই ফেলছেন যে ওনি আপনাকে ভালোবাসে ।তাই আমার না বলা টা আপনার খারাপ লাগতেই পারে কিন্তু এইটা তিক্ত হলেও বাস্তব । মেয়ে সব কিছুই টেস্ট করবে কিন্তু আপনাকে করতে দিবে  না ।আর তাই বল্লাম আপনাকে ভালোবাসে না।  যাই হোক আল্লহ আপনার ভালো করুক।  
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

6 টি উত্তর
22 মার্চ "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন ironman2 (12 পয়েন্ট)

305,426 টি প্রশ্ন

394,244 টি উত্তর

120,080 টি মন্তব্য

169,304 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...