বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
91 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (19 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আমি একটা মেয়েকে ভালোবাসি ৷ খুব ভালোবাসি ৷ কিন্তু সামনা সামনি কখনোও দেখেনি ৷ মেয়েটিও আমাকে দেখেনি ৷ মেয়েটিকে যদি বলি যে, আমি কি তোমার bf তাহলে বলে হ্যা , আমাকে besto বলে ডাকে৷ কিন্তু যদি বলি আমাকে ভালোবাসো , তাহলে বলে না ৷ কিন্তু ও বলছে কলেজে যখন ভর্তি হবো (এই বছর ) তখন যদি আমি অন্য মেয়েদের দিকে তাকাই, তাহলে আমার খবর আছে ৷ আবার বলে, সে অনেক ছেলেদের সাথে প্রেম করবে , বলছে তার কষ্ট দিতে নাকি ভালো লাগে ৷ সবার সাথে নাকি সে টাইমপাস করবে ৷ ওকে একটা ছেলে ফোন গিফট করেছে ৷ তাহলে, মেয়েটি কি আমার সাথে টাইমপাস করে, নাকি আমাকে সত্যিই ভালোবাসে? মেয়েটি আমাকে কখনো কষ্ট দিবে না তো?

4 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (3,543 পয়েন্ট)
আপনি যেহেতু মেয়েটিকে কখনো দেখেননি তাহলে বলা যায় আপনি মেয়েটিকে চেনেন না।তারমানে মেয়েটি সম্পর্কে যেসব তথ্য পেয়েছেন সেগুলো মেয়েটিই দিয়েছে।সেসব তথ্যের সত্যতাই বা কতটুকু?আর যদি মেয়েটা সম্পর্কে তথ্য গুলো সত্য হয়।তবে মেয়েটির আপনাকে না ভালবাসার সম্ভাবনাটাই বেশি।তাছাড়া মনে হচ্ছে মেয়েটি আপনাকে তার বেষ্ট ফ্রেন্ড মনে করে।তাই বন্ধুত্বের সম্পর্কটা নষ্ট করার মানে হয় না।
0 টি পছন্দ
করেছেন (209 পয়েন্ট)
 কথা টা তিক্ত হলেও এইটাই বাস্তব মেয়ে আপনাকে ভালোবাসে না  আপনি যা বলছেন তার উপর বিত্তি করেই বললাম। আপনি কষ্ট হলেও এসব থেকে দুরে চলে আসেন।  
0 টি পছন্দ
করেছেন (9,175 পয়েন্ট)

BF= Best Friend

বেস্ট  ফ্রেন্ড কে আদর করে Bf / bestu ও বলা যায়। বেস্ট ফ্রেন্ড  গুলা এই রকম ঈ হয়। তাঁরা সব সময় একাই থাকতে চাই যে কারণে এই কথা গুলা বলেঃ অন্য কারো দিকে তাকাবেনা,কারো সাথে কথা বলবে না ইত্যাদি  ইত্যাদি। 


এই গুলা দেখে এটা ভাবা ভুল যে মেয়ে টি আপনাকে ভালোবাসে। 

আপনারা ২ জন ভাল ফ্রেন্ড।  এটাই মূল কথা।

0 টি পছন্দ
করেছেন (5,153 পয়েন্ট)
মেয়েটি আপনাকে ভালোবাসে না। সে আপনার সাথে হতে পারে টাইম পাসের জন্যে এরকম করছে। মেয়েটি আপনাকে কখনো সামাসামনি দেখা বা সাক্ষাৎ করে নিন। তার সম্পর্কে সব তথ্য আপনার কাছে নেই। আপনি তার সম্পর্কে যেসব তথ্য পেয়েছেন এগুলো উপর বোঝা যায় মেয়েটির না ভালোবাসার সম্ভাবনা বেশি।   

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
19 জুলাই 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ ইকবাল হোসেন (26 পয়েন্ট)

307,083 টি প্রশ্ন

395,985 টি উত্তর

121,011 টি মন্তব্য

170,155 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...