বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
51 জন দেখেছেন
24 মে "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (14 পয়েন্ট)
24 মে পূনঃরায় খোলা করেছেন

আমার উনার মতো মনে হয় আর কেউ নাই! আমি উনাকে দেখানোর জন্য ইচ্চা করেই আরেকটা মেয়ের সাথে কথা বলি। উনি এতো ভালো যে আমায় কিছুই কয় না☺। আমি পরে জিজ্জাস করলাম,  আমি যে আরেকটা মেয়ের সাথে কথা বলি আপনি কিছু বলেন না যে? উনার উত্তর, সেটা আপনার রুচি আপনার যদি অন্যকাউকে পছন্দ লাগে আমি কি ধরে রাখতে পারবো?


এখন আমি অনেক চিন্তায় আছি, উনি কি আদোও আমায় ভালবাসেন নাকি???


1 উত্তর

0 টি পছন্দ
24 মে উত্তর প্রদান করেছেন (12,603 পয়েন্ট)
24 মে নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আপনি তাকে ভালোবাসেন  ঠিকি কিন্তু আপনি কি জানেন বা বুঝেন যে মেয়েটি আপনাকে ভালোবাসে কি না । তাকে দেখিয়ে আপনি অন্য মেয়ের সাথে কথা বলেন তা দেখেও আপনাকে কিছু বলে না বা বাধা দেয় না এতে করে বোঝা মুশকিল যে মেয়েটি আপনাকে ভালোবাসে কি না তবে আপনার ইচ্ছাকে প্রাধান্য  দিলেই যে আপনাকে সে ভালোবাসে এমনটি নয়।

মেয়েটি আপনাকে ভালোবাসে কি না সে টি বুঝতে আপনার উপর তার আগ্রহ,আবেগ,দৃষ্টিশক্তি,কি রকম,  আপনার চলাফেরা, কথা বলা,আপনার আচার ব্যবহার গুলোতে সে কি   রকম ফিল  করে। মূল কথা হলো আপনার মধ্য দিয়েই বুঝে  বুঝে নিন সে আপনাকে ভালোবাসে  কি না।

শুনুন প্লিজ আপনি এমন ভুল কখনোই করবেন না যে তাকে দেখিয়ে দেখিয়ে অন্য মেয়ের  সাথে কথা বলা বা অন্য মেয়ের সাথে একসাথে হাটা, এসব কোন কিছুই করবেন না যাতে ঐ মেয়েটি আপনাকে ভালো না বাসলেও আপনার প্রতি তার একটা অবহেলা বা ঘৃনা জমা হতে পারে ,কেনো না হয়তো মেয়েটি এটা বুঝবে যে আপনার মেয়েদের  সাথে কথা বলা মেয়েদের সাথে ঘোড়া, ইত্যাদি তা আপনার অভ্যাস, সে দিক গুলো মেয়েটি ভাবলে মেয়েটি আপনার কাছ থেকে দুরে থাকতে চেস্টা করবে।।

তাই বলছি আপনি যে মেয়েটিকে ভালোবাসেন শুধু তাকেই প্রাধান্য দিন তাকে নিয়ে চলার চেস্টা করুন তার খুসির ও আনন্দের দিক গুলোকে প্রাধান্য দিন।

মনে রাখবেন মেয়েটি কিন্তু আপনাকে বলেছে "" আপনার যদি অন্যকাউকে পছন্দ লাগে আমি কি ধরে রাখতে পারবো" অর্থাৎ মেয়েটি আপনাকে ধরে রাখার চেস্টা করছে বা হয়তো একসময় আপনাকে ভালো লেগেছে। এর মাঝেও আপনি অন্য মেয়ের সাথে কথা বললে আপনার প্রতি তার আগ্রহ কমে যাবে। তাই যা করবেন ভেবে  চিন্তে করুন।
24 মে মন্তব্য করা হয়েছে করেছেন (14 পয়েন্ট)
তার মানে সে আমায় ভালবাসে?
24 মে মন্তব্য করা হয়েছে করেছেন (12,603 পয়েন্ট)
না এটা এখন বলা যাবে না যে মেয়েটি আপনাকে ভালোবাসে। আপনি অপেক্ষা করুন আপনি নিজেই বুঝতে পারবেন। আর আমার উত্তর টি ভালো করে পড়ুন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

305,419 টি প্রশ্ন

394,234 টি উত্তর

120,076 টি মন্তব্য

169,300 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...