বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
28 জন দেখেছেন
"ক্যারিয়ার" বিভাগে করেছেন (20 পয়েন্ট)

আমি সাত বছর যাবত একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করি।  আমার সাথে সব সময় একজন কলিগ কাজ করে আমরা একই কাজ দুজন ভাগ করে করি  ।আমার গত কলিগের আর আমার বেতনও একই ছিল কিন্তু  সে অন্য জায়গায় চাকরি নেওয়ার কারনে নতুন একজনকে কোম্পানি নিয়োগ দিয়েছে তার বেতন আমার চেয়ে বেশি।  একই কাজ দুজন ভাগ করে করি কিন্তু সে নতুন আবার আমার চেয়ে বেতন বেশি সেটা আমি মানসিকভাবে কোনোভাবেই মেনে নিতে পারছি না।  এই মূহুর্তে আমার মনের মত কোনো চাকরিও পাচ্ছি না এখন আমার করনীয় কি ?

করেছেন (353 পয়েন্ট)
আপনি কি আপনার বসকে বিষয়টির ব্যাপারে জানিয়েছেন? যদি জানিয়ে থাকেন তবে বসের কি মন্তব্য ছিল এ বিষয়ে?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,051 পয়েন্ট)
আমার মতে আপনার উচিত হবে আপনার উর্ধতন কর্মকর্তার সাথে এই ব্যাপার এ কথা বলুন। কারণ চাকুরী ক্ষেত্রে পুরাতন দের প্রাধান্য দেওয়া হয়। তুলনামূলক আপনি নতুন কর্মীর থেকে বেশি অভিজ্ঞা ও দক্ষ তাই বেতন আপনার বেশি হওয়া উচিত। কিন্ত এখানে বিপরীত টা হয়েছে,,,,,, তাই আপনার উচিত হবে        উপরস্থ কারো সাথে এই বিষয় এ কথা বলা।  
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর

300,070 টি প্রশ্ন

387,841 টি উত্তর

117,207 টি মন্তব্য

165,572 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...