বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
76 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
করেছেন (209 পয়েন্ট)
আপনি তো অজ্ঞাতকুলশীল হয়ে প্রশ্ন করতে পারছেন । তাহলে আপনাকে অনুমোদনের জন্য অপেক্ষা করতে হবে কেন?
করেছেন (2,998 পয়েন্ট)
[email protected] অজ্ঞাতশীল হয়ে প্রশ্ন করলেও অনুমোদনের অপেক্ষায় থাকবে।
করেছেন (3,123 পয়েন্ট)
প্রথমেই আপনাকে দুটো কথা শুনিয়ে লই। আপনার প্রশ্ন বা উত্তর কোনটাই অনুমোদন যোগ্য নয়। আপনিতো কিছুই জানেননা।
এবার কারন বলি ও অভিযোগ বিষয়ে বলি।
আপনি যে কোন একটা বিষয়ে অভিযোগ করলেন, সেটাও ঠিকভাবে করেননি। যেখানে উত্তর প্রদান করেছেন তার লিংক দেননি। তাহলে আমরা কিভাবে বলবো কেন অনুমোদন পাইনা? লিংক সহ অভিযোগ করুন। পুনরায় নিরীক্ষন করে উত্তরও দেয়া হবে, আর সঠিক হলে লুকায়িত উত্তর প্রদর্শন করে দেয়া হবে।
অভিযোগটাই যদি এমন তথ্যহীন করে তবে উত্তর না জানি কি করেছেন তার ঠিক নাই।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (9,236 পয়েন্ট)
আপনি যদি সঠিক উত্তর দিয়ে থাকেন তাহলে অবশ্যই অনুমোদন দেয়া হবে।  বিশেষ সদস্যগণ ব্যস্ত থাকার কারণে উত্তরের অনুমোদন দিতে কিছুটা দেড়ি হতে পারে।  কিন্তু সঠিক উত্তর সব সময় অনুমোদন দেয়া হয়। কাজেই অপেক্ষা করুন, আপনার উত্তর সঠিক হলে তা অনুমোদন দেয়া হবে।
0 টি পছন্দ
করেছেন (4,243 পয়েন্ট)

জনাব! সঠিক উত্তর দিলে তা কখনো প্রত্যাখ্যান করা হয় না, বরং অনুমোদনই দেয়া হয়, হোক সেটা তাড়াতাড়ি কিংবা একটু দেরিতে। আপনি বিস্ময়ের নীতিমালা অনুযায়ী উত্তর দিন। তাহলে অবশ্যই সেটি অনুমোদন দেয়া হবে। আর অপরিপূর্ণ, বিকৃত, উদ্ভট, খুবই নিম্নমান, প্রশ্নের সাথে সামঞ্জস্যহীন - ইত্যাদি সাইজের উত্তরগুলো অনুমোদন দেয়া হয় না। উল্লেখ্য যে নতুন সদস্য যারা, অর্থাৎ যাদের র‍্যাংকিং পয়েন্ট ১০০ এর নিচে, কেবলমাত্র তাদের উত্তরই অনুমোদনের অপেক্ষায় থাকে। তাছাড়া নির্দিষ্ট কিছু বিভাগের জন্যও কিছু কিছু উত্তর অনুমোদনের জন্য অপেক্ষমাণ থাকে।

করেছেন (18 পয়েন্ট)
ভাই, আমি অনেক দেখেছি, অনেকে উত্তরে প্রচুর বানান ভুলে করে, উত্তর খুবই সংক্ষেপে দেয়, যেটা কখনোই যথেষ্ট নয়।হয়ত তাদের পয়েন্ট বেশি সেজন্য এমনিতেই অনুমোদন হয়ে যাই।সেটা তো দেখেন বা জানেন।তাইনা? সেখানে আমি সব নীতিমালা মেনে মানসম্মত উত্তর দিলাম তারপর ও অনেকক্ষণ অপেক্ষার পরেও অনুমোদন হলোনা।ব্যপার কি?
করেছেন (2,998 পয়েন্ট)
Zamil [email protected] খুব দ্রুত অনুমোদন হল না এর মানে এই নয় যে সেটা প্রত্যাখান হল!! অথবা এটার মানে এই নয় যে উত্তরটা কোনোদিনই অনুমোদন দেওয়া হবে না!!

আপনি হয়ত ভাল করেই জানেন যে বিস্ময় সাইট এমন একটা সাইট যেখানে পুরো কার্যক্রম মানুষের দ্বাড়াই সম্পন্ন হচ্ছে।  কোনো প্রকার রোবটিক বা সফটওয়্যার দ্বাড়া হচ্ছে না। যেহেতু সফটওয়্যার দ্বাড়া কার্যক্রম করা হচ্ছে না সেহেতু একটু সময় লাগতেই পারে এপ্রোভ হতে। তাছাড়া বিস্ময়ে প্রতিনিয়ত অনেক পোস্ট আসে। যেগুলোতে অনেক রকমের ভুল থাকে। দ্রুত এপ্রোভ না হওয়াটা যত টা বিরক্তিকর এর চাইতে বেশি বিরক্তিকর হল ভুল প্রশ্ন উত্তর এপ্রোভ করা। তাই আমরা চেষ্টা করি ভাল ভাবে পরীক্ষা নিরিক্ষা করে অনুমোদন দেওয়ার।

আর হ্যা, আপ্নই বলতেছেন আপনার উত্তরে কোনো ভুল নাই, আপনার উত্তরে ভুল নাই বলে অন্যদের উত্তরেও যে ভুল নাই তা কিন্তু না। হয়ত প্রশাসনের জ্যামে আপনার সঠিক উত্তরটিও অনুমোদনের অপেক্ষায় রয়ে গেছে।

এরপর হয়ত আপনি দেখতেছেন যে বিশেষ সদস্যরা এক্টিভ আছে কিন্তু এপ্রোভ হয় না!!! সবাই তো আর সব বিষয়ে অভিজ্ঞ নয়। তাই আপনার উত্তর সম্পর্কে যিনি অভিজ্ঞ তিনিই এপ্রোভ করবে। না জেনে শুনে তো আর এপ্রোভ করা হবে না।

পরিশেষে আপ্নাক একটা কথা বলি, আপনি সঠিক উত্তর করেই যান। আর শুধু এই কথাটা আমার মনে রাখুন যে উত্তর সঠিক হলে অনুমোদন পাবেই ১০০%।সেটা দ্রুত হোক বা একটু দেরিতে হোক।  বেশি বাড়াবাড়ি না করে আপনার কার্যক্রম আপনি চালিয়ে যান।

আশ করি ব্যাপারটা ভাল ভাবে বুঝাতে পেরেছি।
সাথেই থাকুন বিস্ময়ের।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

299,558 টি প্রশ্ন

387,272 টি উত্তর

117,026 টি মন্তব্য

165,221 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...