বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
56 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমার স্ত্রীর মাসিক অনিয়মিত, যেমন গত মসে মাসিক হবার কথা ২৪/০৩/১৯ ইং তারিখের মধ্যে, আর সেই মাসিক হয় পরের মাসের ০৪/০৪/১৯ ইং তারিখে, এখন এই ৪ তারিখের মাসিক শেষ হবার পর থেকে আমারা নিয়মিত মেলামেশা করি, আর এখন ১৬/০৫/১৯ ইং। এখনো মাসিক হয়নি,, কিন্তু তার পেটে চিন চিন করে ব্যাথা করে, মাথা ঘুরায় প্রায় ১ সপ্তাহ ধরে, খাবার দাবারে ও অরুচি, এখন কি প্রেগন্যান্ট হবার কোন লক্ষন আছে...? আর মাসিক হবার কোন সম্ভাবনা আছে কি...? , কতো তারিখে প্রেগন্যান্সি টেষ্ট করালে সঠিক তথ্য পাওয়া যাবে...!! বুঝিয়ে উত্তর দিলে খুশি হতাম...!!

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (11,650 পয়েন্ট)

আপনার কথা অনুযায়ী ও আপনার স্ত্রীর প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা আছে।  আর ১ সপ্তাহ ধরে খাবারে অরুচি,বমি ভাব এছাড়াও তলপেটে ব্যথা এগুলো প্রেগন্যান্সির লক্ষন হলেও নিশ্চিত ভাবে বলা মুশকিল যে প্রেগন্যান্ট হয়েছে ।উক্ত লক্ষন গুলো মাসিকের পূর্বের লক্ষনের সাথেও মিলে থাকে।

আপনি আগামী ২৫ তারিখে পর অর্থাৎ ২৬ তারিখে সকাল বেলার প্রথম ইউরিন দিয়ে প্রেগন্যান্সি টেস্ট করবেন।  কিভাবে প্রেগন্যান্সি টেস্ট করবেন তা আমার এই উত্তর থেকে দেখে নিবেন ।

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

299,572 টি প্রশ্ন

387,274 টি উত্তর

117,025 টি মন্তব্য

165,225 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...