বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
40 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
১ম সহবাসে একটি ইমকন খেয়েছি , তার ৩-৪ দিন পর আবার সহবাস করি । সহবাসের পর একটি ক্রিমির বড়ি খেয়েছি । তার পরের দিন থেকে আমার শুধু বমি আসছে । বমির জন্য ঔষধ কিনে খাচ্ছি তবুও বমি বন্ধ হচ্ছে না । এই মাসের ১৫ তারিখ আমার পিরিয়ড হবার কথা । কিন্তু তা হয়নি । এখন আমার কি করণীয় ?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (11,650 পয়েন্ট)
আপনি ইমার্জেন্সি পিল খাওয়ার ৩/৪ দিন পর সহবাস করে কৃমির ট্যাবলেট খাওয়ায় ভুল করেছেন এতে প্রেগন্যান্সি  রোধ করা সম্ভব হবে না। তবে যেহেতু  মাসিক হয় নি তাহলে আজ থেকে আগামী ২ সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করুন এর মাঝে মাসিক না  হলে প্রেগন্যান্সি টেস্ট করবেন। আর বমি ভাব বা বমি হওয়া তলপেটে ব্যথা শরীর দুর্বল লাগা। খাবারে অরুচি পিলের পার্শ্বপ্রতিক্রিয়ার প্রভাব তাই আপনি আগে ২ সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করুন মাসিক হতে পারে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

299,572 টি প্রশ্ন

387,273 টি উত্তর

117,025 টি মন্তব্য

165,226 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...