বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
27 জন দেখেছেন
"তথ্য-প্রযুক্তি" বিভাগে করেছেন (13 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,356 পয়েন্ট)
আপনি সঠিক নাম্বার লিখুন।  আপনার নাম্বার সঠিক হলে অবশ্যই আইডিটি পুনরায় চালু হবে।  আপনি মনে করার চেষ্টা করুন যে আপনার নাম্বারটি ফেসবুকে ভেরিফাই করা ছিল কিনা। অনেকসময় ভেরিফাই নাম্বার না থাকলে আইডি re active রে ক্ষেত্রে সমস্যা দেখা দেয়। আপনি সেক্ষেত্রে আপনার আইডিতে যদি কোনো মেইল অ্যাড করা থাকে তাহলে সেই মেইল দিয়ে আইডিটি লগিন করুন।  সঠিক মেইল অথবা নাম্বার এবং সঠিক পাসওয়ার্ড দিয়ে লগিন করুন। ইনশাআল্লাহ হয়ে যাবে।  আর যদি ডি-একটিভ করতে গিয়ে ডিলিট করে দেন এবং ১৪ দিন হয়ে যায় তাহলে আপনার আইডিটি স্বয়ংক্রিয় ভাবেই মুছে যাবে। আপনি যেহেতু ডি-একটিভের কথা লিখেছেন সেহেতু আপনি উপরের লেখাগুলি ফলো করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
15 মে "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

321,138 টি প্রশ্ন

411,295 টি উত্তর

127,298 টি মন্তব্য

177,036 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...