বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
128 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমার বয়স ২১ চলছে, ওজন ৭৮ কেজি, অবিবাহিত

আগে হস্তমৈথুনের বদ অভ্যাস ছিলো, কিছুদিন হলো বাদ দিয়ে দিয়েছি, কিন্তু সমস্যা হচ্ছে  পেনিস আগের মত উত্তেজিত হয়না হলেও খুব দ্রুত উত্তেজনা হারিয়ে ফেলে! পেনিস নরম হয়ে গিয়েছে,! এই সমস্যার সমাধানে আমি কি কি করতে পারি?

পাশ্বপ্রতিকিয়া মুক্ত কোন সমাধান জানতে চাই?

সম্ভব হলে পরামর্শের সাথে কোন ভালো ডাক্তারের নাম ঠিকানা দিলে উপক্রিত হতাম    

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (11,650 পয়েন্ট)
আপনি যত তাড়াতাড়ি সম্ভব হস্তমৈথুন পরিত্যাগ করুন পর্নোগ্রাফি দেখবেন না। পুষ্টিকর খাবার খাবেন। নিয়মিত দুধ খাবেন। এবং একজন হোমিওপ্যাথিক ডাক্তারের চিকিৎসা গ্রহন করবেন।
0 টি পছন্দ
করেছেন (2,318 পয়েন্ট)
নিয়মিত পর্যাপ্ত ঘুমান। টেনশন মুক্ত থাকুন। আর যৌনশক্তি বৃদ্ধি করতে মসলা জাতীয় খাবার খাবেন। আশাকরি শতভাগ কাজ হবে। যেমন, আদা, রসুন, কালজিরা, দারচিনি, লবঙ্গ নিয়মিত এক করে খাবেন। আশাকরি ১০০% ফলাফল বুঝতে পারবেন। আর পুষ্টিকর খাবার দুধ,ডিম, মধু, গরুর মাংস, খাসির মাংস, দেশি মুরগি ইত্যাদি। বিভিন্ন ভিটামিন, পুষ্টিকর খাবার গ্রহণ করলে যৌনশক্তি বৃদ্ধি পাবে। আশাকরি উপরের নিয়ম গুলো অনুসরণ করলে আপনার লিঙ্গ আস্তে আস্তে স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। এবং যৌন শক্তি বৃদ্ধি পাবে। হস্তমৈথুন পরিত্যাগ করুন, পর্নোগ্রাফি দেখবেন না। আর হামদর্দ ডাক্তারের চিকিৎসা নিন আশাকরি আপনার সমস্যা ইনশাআল্লাহ সমাধান হয়ে যাবে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
29 মার্চ "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Tarif al hasan (11 পয়েন্ট)
1 উত্তর
29 সেপ্টেম্বর 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন আঁধারের গল্পকার (8 পয়েন্ট)
1 উত্তর
16 মে "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন rubel bapary (3 পয়েন্ট)
2 টি উত্তর
03 মে "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন md selim raj (7 পয়েন্ট)

299,570 টি প্রশ্ন

387,274 টি উত্তর

117,026 টি মন্তব্য

165,223 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...