বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
157 জন দেখেছেন
"স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (6,054 পয়েন্ট)
এগুলো এক ধরনের কল্পনাপ্রসূত স্বপ্ন যার বাস্তব কোন ব্যাখ্যা হয়না ।
0 টি পছন্দ
করেছেন (4,430 পয়েন্ট)
যেহেতু আপনি বিবাহিত, আপনার স্বামী রয়েছে এবং স্বপ্নে আপনি নিজেকে বউয়ের সাজে দেখেছেন, সেহেতু আপনার উচিত আপনার স্বামীর কাছে সবসময় বউয়ের সাজে থাকা। যাতে করে আপনার স্বামী আপনার প্রতি আকৃষ্ট হয় এবং ভালোবাসা শতভাগ বজায় থাকে। প্রতিটি স্ত্রী যদি তার স্বামীর কাছে সবসময় সুন্দর সাজে থাকে, তাহলে সংসারে শান্তি বজায় থাকবে, সম্পর্ক কখনো নষ্ট হবে না, স্বামী কখনো পরকীয়ায় জড়িয়ে পড়বে না। অনুরূপ, প্রতিটি স্বামী যদি তার স্ত্রীকে যথেষ্ট সময় প্রদান করে, তাহলে সংসারে শান্তি বজায় থাকবে, সম্পর্ক কখনো নষ্ট হবে না, স্ত্রী কখনো পরকীয়ায় জড়িয়ে পড়বে না। অথচ আধুনিক যুগের অনেক বিবাহিত মেয়েরা ঘরে থাকে কাজের মেয়ের সাজে আর বাইরে বের হয় বউয়ের সাজে। এর ফলে ঘরে স্বামী স্ত্রীর প্রতি আকর্ষণ হারিয়ে ফেলে আর বাইরে ঐসব নারীদের প্রতি বিভিন্ন পুরুষদের খারাপ নজর পড়ে, যার ফলে পরকীয়ার সূত্রপাত হয়। অনুরূপ, আধুনিক যুগের অনেক বিবাহিত ছেলেরা ঘরে স্ত্রীকে যথেষ্ট সময় প্রদান না করে, বাইরে তাস খেলে বেড়ায়, জুয়া খেলে বেড়ায়, আড্ডা দেয়, সিনেমা দেখে, ক‍্যারাম খেলে, অযথা সময় নষ্ট করে। এর ফলে স্ত্রী স্বামীর কাছ থেকে যথেষ্ট সময় না পেয়ে জৈবিক চাহিদা পূরণের জন্য শয়তানের পদাঙ্ক অনুসরণ করে পরকীয়ায় জড়িয়ে পড়ে। যাই হোক, আপনি যেহেতু নিজেকে স্বপ্নে বউয়ের সাজে দেখেছেন, সেহেতু আপনার উচিত আপনাদের স্বামী-স্ত্রীর সম্পর্কটাকে মজবুত ও দৃঢ় রাখার জন‍্য সবসময় স্বামীর নিকট বউয়ের সাজে থাকা তথা সুন্দর সাজে থাকা। আপনাদের উজ্জ্বল দাম্পত্য জীবন কামনা করছি। ধন্যবাদ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
1 উত্তর
0 টি উত্তর
13 মে "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর
20 এপ্রিল "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sadu120 (11 পয়েন্ট)
1 উত্তর
17 মার্চ 2018 "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন mdmizan2222 (14 পয়েন্ট)

313,007 টি প্রশ্ন

402,574 টি উত্তর

123,666 টি মন্তব্য

173,360 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...