বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
58 জন দেখেছেন
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে করেছেন (49 পয়েন্ট)
অনেক অসুস্থ কয়েক বছর ধরে এজন্য study কন্টিনিউ করা সম্ভব হয়নি,এখন নতুন করে কলেজে পরছি ,প্রায় ৯৯% শিক্ষার্থি নকলের আশ্রয় নেয়,অনেকে আমাকেও নকলের আশ্রয় নিতে বলে ,কিন্তু আমার ইচ্ছা করে না, যে খানে study করছি সেখানে প্রায় টিচাররা জানে যে সবাই নকল করে কিন্তু দেখেও কিছু বলে , এক্ষেত্রে আমি নকলের আশ্রয় যদিও বা নেই অপরাধ হবে কি, ইসলামে এ ব্যপারে কি বলা আছে কেউ জানাবেন?

                           

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (328 পয়েন্ট)
ইসলামে চুরি করার কোনো বৈধতা নাই। অপরাধ তো অপরাধই। এটা করা ঠিক নয়, এটা ইসলামের বলে দিতে হবে কেন? সাধারণ বিবেক যার আছে, সে নিজেই বুঝতে পারে এটা অপরাধ।
করেছেন (49 পয়েন্ট)
কোনো ব্যপারে সঠিক ধারনা না থাকলে ইসলাম সে সম্পর্কে জানার অনুমতি দিয়েছে,প্রশ্নত্তর জানার জন্যই এই সাইট টা খোলা হয়েছে সেখানে ভেবেছিলাম খুব সুন্দর করে বুঝিয়ে বলবেন কিন্তু খুব রাফ উত্তর দিয়েছেন,এরকম আচরণ ইসলাম সমর্থন করেনা আল্লাহ আপনাকে এবং আমাকেও হেদায়েত দিন
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

300,481 টি প্রশ্ন

388,359 টি উত্তর

117,371 টি মন্তব্য

165,887 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...