বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
117 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (9,410 পয়েন্ট)

এই বয়সে এতবার হস্তমৈথুন এর ফলে আপনার কি কি সমস্যা দেখা দিতে পারে তা নিম্নরূপ :

  • বীর্যে শুক্রাণুর সংখ্যা কমে যাবে।
  • আপনার যৌনাঙ্গকে দুর্বল করে দিবে।
  • রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যাবে।
  • চোখের ক্ষতি হবে।
  • স্মরণ শক্তি কমে যাবে।
  • যৌন ক্রিয়ার সাথে জড়িত স্নায়ুতন্ত্র দুর্বল হয়ে যাবে।
  • হজম প্রক্রিয়া এবং প্রসাব প্রক্রিয়ায় সমস্যা সৃষ্টি হবে।

তাই হস্তমৈথুন পুরোপুরিভাবে ছেড়ে দিন।

0 টি পছন্দ
করেছেন (209 পয়েন্ট)

ইসলামে হস্তমৈথুন করা হারাম বা কবিরা গুনাহ।

অতিরিক্ত হস্তমৈথুন করলে শরীর দূর্বল হয়ে পড়ে এবং যৌন ক্ষমতা চিরতরে হারিয়ে ফেলার ও সম্ভাবনা রয়েছে।এমনি কি চোখের দৃষ্টি ও ক্যালসিয়ামের ও ঘাটতি পড়তে পারে।

তাই আমি আপনাকে সাজেষ্ট ভাই যত দ্রুত পারেন এ ধরনের পাপাচার কাজ ও বদঅভ্যাস ত্যাগ করুন। নয়তো আপনার দাম্পত্য জীবনে ও এর বড় ধরনের প্রভাব পড়তে পারে ।  



0 টি পছন্দ
করেছেন (11,737 পয়েন্ট)
মারাত্মক সমস্যা হবে। সপ্তাহে ৫/৬ বার নয় মাসে একবার হস্তমৈথুন করলেও শারীরিক ভাবে ক্ষতিগ্রস্ত হবে। বিশেষ করে মেহ/ধাতুক্ষয় ও গনোরিয়া হওয়ার আশঙ্কা থাকবে। তাই যত সম্ভব হস্তমৈথুন পরিত্যাগ করুন
0 টি পছন্দ
করেছেন (24 পয়েন্ট)
অবশ্যই সমস্যা হবে, কারণ ইসলামে হস্তমৈথুন নিষেধ করা হয়েছে,আর আপনি, সপ্তাহে ৬  বার করুন আর ৫ বার করুন কোনটাই ভালো নয়।হস্তমৈথুন শরিরের জন্য মারাক্তক ক্ষতিকর। এমনকি  ইসলামে এ সম্পর্কে নিষেধাজ্ঞা রয়েছে।তাই আপনার এই অভ্যাস বন্ধ করতে হবে, তবে হঠাৎ করে পারবেন না। মানসিক ভাবে স্ট্রং হোন,সপ্তাহে একবার,তারপর পরিকল্পনা করুন দুসপ্তাহে একবার,মোটকথা এভাবে করে আস্তে আস্তে এ অভ্যাস থেকে বের হয়ে আসুন।কারণ হস্তমৈথুনে ক্ষতি ছাড়া কোন উপকার পাবেন না।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

299,886 টি প্রশ্ন

387,654 টি উত্তর

117,141 টি মন্তব্য

165,492 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...