বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
62 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন (3 পয়েন্ট)
আমার বাবার বয়স ৪৭ বছর ৷ আমার বয়স ১৯ বছর ৷ আমাদের দুজনের উচ্চতাই 5'5" ৷ বাবাই আমাকে প্রতিবছর ঈদের মার্কেটের টাকা দেয় ৷ কিন্তু এবছর আমি প্রাইভেট টিউশনি করে প্রথম টাকা উপার্জন করেছি ৷ তাই আমি বাবাকে একটা সারপ্রাইজ দিতে চাই ৷ আমি আর বাবা এক কালারের পাঞ্জাবি কিনতে চাই ৷ এবং এটি কিনে বাবাকে সারপ্রাইজ দিতে চাই ৷ কোন কালারের এবং ডিজাইনের পাঞ্জাবি আমাদের দুজনের বয়সের সাথে সুট করবে ? 
বন্ধ

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (4,619 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর

মাশাআল্লাহ !!

সত্যিই আপনার ইচ্ছে দেখে মনটা ভরে গেলো । আপনার বাবাও নিশ্চয়ই অনেক খুশি হবেন । বাবাকে পাঞ্জাবি উপহার দেয়ার সাথে সাথে মাকেও কিছু একটা অবশ্যই দিবেন । 

আপনি প্রশ্নে পাঞ্জাবির কালার সম্পর্কে জানতে চেয়েছেন।  প্রথমেই বলবো হ্যাঁ পিতা-পুত্র মিলে একই কালারের পাঞ্জাবি কিনতে পারেন । এটা সত্যিই অনেক ভালো আইডিয়া । 

কি কালার কিনবেন??

এর উত্তরে আমি বলবো আপনি আপনার জন্য এবং আপনার বাবার জন্য মোটামুটি ভালো মানের সাদা পাঞ্জাবি ক্রয় করতে পারেন । সাদা পাঞ্জাবি সকল বয়সের মানুষের সাথেই যায় । 

আর ডিজাইন টা আসলে এভাবে বলা মুশকিল । নিজেই শপিং সেন্টারে গিয়ে পছন্দ মতো ডিজাইনের কিনে নিবেন ।

আর যদি অন্য কোন কালারের দিকে যেতে চান সেক্ষেত্রে সবুজের দিকেও যেতে পারেন।  

আল্লাহ আপনার মনের আশা পূরণ করুক ।
উজ্জল আহমেদ রবিন প্রকৃতি প্রেমী একজন সাধারণ মানুষ। পছন্দ করেন সাধ্যানুযায়ী অপরকে সাহায্য করতে, নতুন কিছু জানতে ও জানাতে। আলোকিত মানুষ হওয়ার নিরন্তর প্রচেষ্টায় জ্ঞান অন্বেষণে যুক্ত আছেন বিস্ময়ের সাথে। সর্বোপরি একজন ভালো মানুষ হওয়াই তার লক্ষ্য। তিনি বিস্ময়ের সাথে আছেন সমন্বয়ক হিসাবে।
করেছেন (3 পয়েন্ট)
ধন্যবাদ ৷ পার্পেল কালারের পাঞ্জাবি কেমন হবে ?
আর হ্যা মাকেও অবশ্যই একটি শাড়ি দিব ৷
করেছেন (4,619 পয়েন্ট)
খারাপ হয়না তবে আপনার বাবার পছন্দ হবে কিনা সেটা হচ্ছে সব চাইতে বড় কথা ।
দেখেন আপনার কাছে কোন কালারটা বেশি পছন্দ হয় । আপনার পছন্দ অনুযায়ীই কেনেন ।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

299,904 টি প্রশ্ন

387,676 টি উত্তর

117,143 টি মন্তব্য

165,513 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...